নাটোরে স্ত্রীকে কুপিয়ে হত্যায় স্বামী ও শ্বশুর গ্রেফতার

|

স্টাফ রিপোর্টার, নাটোর
নাটোরের গুরুদাসপুরে গৃহবধূ রিনা বেগম হত্যার ঘটনায় স্বামী রনি সরদার ও তার বাবা হাবিল সরদারকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার সকালে উপজেলার নাজিরপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে নিহত রিনা বেগমের বাবা মফিজ উদ্দিন বাদী হয়ে জামাই রনি সরদার ও তার বাবা মাসহ ৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছে।
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা জানান, গুরুদাসপুর উপজেলার পুরুলিয়া গ্রামের হাবিল সরদারের ছেলে রনি সরদারের সাথে নাটোর সদর উপজেলার শিবদুর গ্রামের মফিজ উদ্দিনের মেয়ে রিনা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই রিনার স্বামী রনি সরদার ও তার পরিবারের লোকজন দুই লাখ টাকা যৌতুক দাবি করে। যৌতুকের টাকার জন্য মাঝে মাঝেই রিনাকে মারধর করা হতো। শনিবার সকালে সেই দাবিকৃত টাকা নিয়ে রিনার সাথে স্বামীসহ বাড়ীর সকলের কথা কাটাকাটি শুরু হয়। এরই একপর্যায়ে স্বামী রনি সরদার ধারালো অস্ত্র দিয়ে রিনা বেগমকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা আহত অবস্থায় রিনাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রিনাকে সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে রিনা বেগমের মুত্যু হয়।

এ ঘটনায় নিহতের বাবা মফিজ উদ্দিন বাদী হয়ে ৫জনের নামে একটি হত্যা মামলা দায়ের করে। পরে পুলিশ রনি ও তার বাবাকে গ্রেফতার করে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply