এ এক বিরল দৃশ্য… (ভিডিও)

|

এমন দৃশ্য ছাত্র রাজনীতিতে বহুদিন দেখা যায় না। ছাত্রদলের দুই নেতাকে গাড়িতে তুলে দিয়ে বিদায় জানাচ্ছেন ছাত্রলীগ নেতারা। এক পর্যায়ে ছাত্রলীগ সাধারণ সম্পাদক গোলাম রব্বানী জড়িয়ে ধরেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসানকে।

অচল ডাকসুকে সচল করার লক্ষ্যে রোবাবার বেলা ১২ টার দিকে উপাচার্য কার্যালয়ের পাশে বসে পরিবেশ পরিষদের বৈঠক। বৈঠকে ছাত্রদলের নেতারা উপস্থিত হবেন এমন খবর আগেই জানা ছিল। কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি তৈরি হয় কিনা সেটি নিয়েও অনেকে ছিলেন সংশয়ে।

প্রক্টরিয়াল বডির নিরাপত্তা নিয়ে সকাল সাড়ে ১১টার দিকে ক্যাম্পাসে আসেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসান ও বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক আবুল বাশার। সভা শেষে ছাত্রদল নেতারা বাইরে ছাত্রলীগের শতাধিক নেতা-কর্মী দেখতে পান। দুই নেতার মধ্যে কিছু অস্বস্তি লক্ষ্য করা যায়। এসময়, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজোয়ানুল হক চৌধুরী ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী এবং বিশ্ববিদ্যালয়ের নেতারা ছাত্রদলের দুই নেতাকে নিরাপদে রেজিস্ট্রার বিল্ডিং থেকে বের করে আনেন। যেখানে তাদের জন্য অপেক্ষা করছিল বিশ্ববিদ্যালয়ের একটি গাড়ি।

বিদায় দেয়ার সময় ছাত্রদলের সভাপতি রাজিব আহসানকে জড়িয়ে ধরে কোলাকুলি করেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী। এরপর গাড়িতে চড়ে ক্যাম্পাস ত্যাগ করেন ছাত্রদল নেতারা। রেখে গেলেন সম্প্রীতির এক চিহ্ন।

যমুনা অনলাইন: টিএফ

ছাত্রদল সভাপতিকে জড়িয়ে ধরলেন ছাত্রলীগ সাধারণ সম্পাদক

এমন দৃশ্য ছাত্র রাজনীতিতে বহুদিন দেখা যায় না। ছাত্রদলের দুই নেতাকে গাড়িতে তুলে দিয়ে বিদায় জানাচ্ছেন ছাত্রলীগ নেতারা। এক পর্যায়ে ছাত্রলীগ সাধারণ সম্পাদক গোলাম রব্বানী কোলাকুলি করেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসানের সাথে।

Posted by Jamuna Television on Sunday, September 16, 2018









Leave a reply