ভক্তদের দুঃসংবাদ দিলেন আরিফিন শুভ

|

ছবি: ফেসবুক পেইজ।

সম্প্রতি মুক্তি পেয়েছে জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ অভিনীত সিনেমা ‘মুজিব : একটি জাতির রূপকার’। সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয়ের জন্য ভক্তদের মাঝে বেশ প্রশংসিত হয়েছেন। তবে সিনেমাটি মুক্তির চারদিনের মাথায় ভক্তদের একটি দুঃসংবাদ দিলেন আরিফিন শুভ। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করে জানান এই সংবাদ। আজ মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকেলেই অপারেশন হতে চলেছে শুভর।

আরিফিন শুভ তার ফেসবুকে হাসপাতালের বেডে চিকিৎসারত অবস্থায় একটি ছবি পোস্ট করেছেন। সেখানে ক্যাপশনে তিনি লিখেছেন, বছর খানেক ধরে পলিপাস সমস্যায় ভুগছিলাম, গেল কয়েক মাসে সেটা জটিল হয়েছে। স্লিপ অ্যাপনিয়া, শ্বাসকষ্ট, ঘুমের সমস্যায় জীবন কাবু হলেও মুজিব ছবির ব্যস্ততায় সেভাবে চিকিৎসার সুযোগ হয়ে উঠেনি।

ছবি: ফেসবুক পেইজ।

তিনি আরও বলেন, পরিস্থিতি এখন এতটাই কঠিন হয়েছে যে, আজ বিকেলেই একটা মাইনর অপারেশন করাতে হচ্ছে। আগামী সপ্তাহেই আবার আপনাদের সঙ্গে সিনেমা হলে দেখা হচ্ছে ইনশাআল্লাহ। আমাকে আপনাদের দোয়ায় রাখবেন।

এর আগে, শুক্রবার (১৩ অক্টোবর) দেশের ১৫৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বহুল আলোচিত এই সিনেমা। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন ভারতের খ্যাতিমান নির্মাতা শ্যাম বেনেগাল। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে এ সিনেমা নির্মাণ করা হয়েছে।
/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply