ঢাকায় পৌঁছালেন ব্রাজিলের বিশ্বকাপজয়ী তারকা রোনালদিনহো

|

ছবি: সংগৃহীত

ঢাকায় পৌঁছেছেন ব্রাজিলের বিশ্বকাপজয়ী কিংবদন্তি খেলোয়াড় রোনালদিনহো। বুধবার (১৮ অক্টোবর) বিকাল ৩ টার পর কলকাতা থেকে ঢাকায় আসেন তিনি। 

ঢাকায় পা রেখেই রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বিশ্রাম নেয়ার কথা রয়েছে ফুটবলের এ মহাতারকার। সেখান থেকে সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করবেন তিনি। এরপর সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন রোনালদিনহো।

কলকাতা হয়ে ঢাকায় এই ব্রাজিলিয়ান প্লেমেকারকে আনছে ভারতীয় ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত। ঢাকায় বিকেলে সফর শেষ করে রাতেই ফিরে যাওয়ার কথা রয়েছে ব্রাজিলের বিশ্বকাপজয়ী এই ফুটবলারের।

৪৩ বছর বয়সী এই স্ট্রাইকার রোনালদিনহোকে সর্বকালের অন্যতম সেরা ফুটবলারদের কাতারে রাখা হয়। পিএসজি, বার্সেলোনা ও এসি মিলান মাতানো সাবেক এই মিডফিল্ডার দুবার ফিফা বর্ষসেরা হওয়ার পাশাপাশি একবার ব্যালন ডি’র জিতেছেন। বার্সেলোনার হয়ে জিতেছেন লা লিগা ও চ্যাম্পিয়নস লিগ। 

বার্সার জাগরণের নেপথ্যে রোনালদিনহোরও ভূমিকাকে বড় করে দেখেন ক্লাবটির কিংবদন্তি ও সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড় আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি। এসি মিলানের হয়েও সিরি আ জিতেছেন রোনালদিনহো। পেশাদার ফুটবলে ২০১৫ সালে সর্বশেষ ম্যাচ খেলেন তিনি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply