পালাবার পথ পাবে না বিএনপি: ওবায়দুল কাদের

|

ছবি: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

২৮ অক্টোবর বিএনপি আক্রমণ চালালে পাল্টা আক্রমণ করবে আওয়ামী লীগ, কোনো ছাড় দেয়া হবে না- এমন হুঁশিয়ারি দিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। একইসঙ্গে তিনি বলেছেন, ওইদিন বিএনপির নেতা-কর্মীরা ঢাকার অলি-গলি কোথাও পালাবার পথ পাবে না।

বুধবার (২৫ অক্টোবর) বিকেলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত একটি সভায় তিনি এই হুঁশিয়ারি দেন। এ সময় জনগণকে বিএনপির নরম কথা বিশ্বাস না করার আহ্বানও জানান তিনি। আরও বলেন, বাংলার মাটি থেকে এই অপশক্তির অস্তিত্ব মুছে ফেলতে হবে৷ এবার আক্রমণ হলে পাল্টা আক্রমণ হবে।

আগামী ২৭ অক্টোবর থেকে নির্ঘুম রাত কাটাতে হবে জানিয়ে কাদের বলেন, এবার দলের অস্তিত্বের প্রশ্ন। বিএনপিকে চিরতরে পরাজিত করতে হবে।। ২৮ তারিখ দলের সব নেতাকর্মীদের সতর্ক থাকারও পরামর্শ দেন তিনি।

যেকোনো অপশক্তির অপরাজনীতি থেকে দেশকে মুক্ত করাই আওয়ামী লীগের মূল লক্ষ্য উল্লেখ করে ওবায়দুল কদের বলেন, নির্বাচন পর্যন্ত রাজপথে ঐক্যবদ্ধ থাকবে দলের নেতা-কর্মীরা।

২৮ অক্টোবর আওয়ামী লীগের সমাবেশ সফল করতে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ এবং ঢাকা জেলা আয়োজিত এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সেখানে অংশ নেন সংশ্লিষ্ট এলাকার নির্বাচিত দলীয় জনপ্রতিনিধি এবং সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকরা। সভায় আওয়ামী লীগ নেতারা বলেন, জনসভাকে কেন্দ্র করে ইতোমধ্যেই সারাদেশের সন্ত্রাসীদের ঢাকায় জড়ো করেছে বিএনপি। কিন্তু কোনোভাবেই ঢাকাবাসীকে জিম্মি হতে দেয়া হবে না বলেও জানান তারা।

এমএইচ/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply