বাংলাদেশি সমর্থকদের উদ্দেশে যে প্রশ্ন হার্শা ভোগলের

|

ফাইল ছবি

বিশ্বকাপ আসে, বিশ্বকাপ যায় কিন্তু বাংলাদেশের ব্যর্থতার গল্পটা থেকেই যায়। বিশ্বমঞ্চে কখনোই সেভাবে জ্বলে উঠতে পারেনি বাংলাদেশ। বৈশ্বিক এই আসরে ২০১৫ সালের কোয়ার্টার ফাইনালই সর্বোচ্চ অর্জন। চলতি আসরে আরও বাজে পারফরম্যান্স করছে টিম বাংলাদেশ। সবশেষ শনিবার নেদারল্যান্ডসের দেয়া ২৩০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৮৭ রানের বড় ব্যবধানে হেরেছে সাকিব আল হাসানের দল।

এমন হতশ্রী পারফরম্যান্সের পর চলছে আলোচনা-সমালোচনা। এবার এই আলোচনায় যোগ দিলেন ক্রিকেট বিশ্লেষক ও ধারাভাষ্যকার হার্শা ভোগলে। তিনি একটি কড়া প্রশ্ন ছুড়েছেন বাংলাদেশি সমর্থকদের উদ্দেশে।

শনিবার (২৮ অক্টোবর) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ‘এক্সে’ পোস্ট করে এই প্রশ্ন রাখেন। ভোগলে বলেন, বাংলাদেশকে কিছু কঠিন প্রশ্ন নিজেদের করতে হবে। বাংলাদেশি সমর্থকেরা আপনাদের মতে সাকিব, মুশফিক ও তামিমদের ব্যাচের পর আর সত্যিকার অর্থে কোনো বিশ্বমানের খেলোয়াড় কি এসেছে?

হার্শা দীর্ঘদিন ধরেই বাংলাদেশ ক্রিকেটকে অনুসরণ করে আসছেন। টাইগাররা ভালো করলে অনেকবারই তার মুখে প্রশংসা শোনা গেছে। বাংলাদেশ ক্রিকেট নিয়মিত অনুসরণের অভিজ্ঞতা থেকেই হার্শা ভোগলে হয়তো এবার এই প্রশ্ন রেখেছেন।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply