তাপসের সঙ্গে বুবলীর প্রেম? মুন্নির স্ট্যাটাস ঘিরে গুঞ্জন

|

ঢাকাই সিনেমার অভিনেত্রী শবনম বুবলী নতুন সম্পর্কে জড়িয়েছেন। গান বাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের সঙ্গে প্রেম করছেন এই নায়িকা। খোদ গান বাংলার চেয়ারপারসন ও তাপসের স্ত্রী ফারজানা মুন্নিই এমন দাবি করেছেন।

শুক্রবার (৩ নভেম্বর) মধ্যরাতে ফেসবুক স্ট্যাটাসে এই দাবি করেন তিনি। যদিও কিছুক্ষণ পর স্ট্যাটাসটি সরিয়ে ফেলা হয়। কিন্তু স্ট্যাটাসটির স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। আর এ নিয়ে চলছে আলোচনা।

ফারজানা মুন্নির দেয়া স্ট্যাটাস।

ফেসবুক স্ট্যাটাসে ফারজানা মুন্নি বলেন, তাপস আর বুবলী প্রেমের সম্পর্কে জড়িয়েছে। বুবলী আমার পরিবার ধ্বংস করেছে। ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার টার্গেট তাপস। আমার যদি কিছু হয়, সেজন্য তাপস ও বুবলী দায়ী থাকবে!

এদিকে, গান বাংলা সূত্রে জানা যায়, তাপস ও মুন্নি দম্পতির অগ্রযাত্রা ও সুনামে ঈর্ষান্বিত হয়ে কেউ বা কোনো চক্র ফারজানা মুন্নির আইডি থেকে এমন স্ট্যাটাস দিয়েছে। কিন্তু এখন পর্যন্ত উদঘাটন করা যায়নি কে বা কারা তা করেছে। এ নিয়ে কাজ চলছে। এই প্রসঙ্গে জানতে শবনম বুবলীর সঙ্গে যোগাযোগ করা হলে তার সাড়া পাওয়া যায়নি।

উল্লেখ্য, তাপস ও মুন্নির উদ্যোগ টিএম ফিল্মসের ব্যানারে দেখা যাবে শবনম বুবলীকে। টিএম ফিল্মস নির্মিত ‘খেলা হবে’ সিনেমায় প্রসেনজিতের বিপরীতে চিত্রনায়িকা পরীমণি ও বুবলীকে দেখা যাবে। ছবিটির পরিচালক তানিম রহমান অংশু।

এর আগে, নায়ক শাকিব খান ও বুবলীর বিয়ে হলেও সে সংসার বেশিদিন টিকেনি। তাদের এই বিয়ের কথা ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছিলেন বুবলী। যেখানে বলা হয়েছিল, ২০১৮ সালের ২০ জুলাই তারা বিয়ে করেন। ২০২০ সালের ২১ মার্চ তাদের পুত্র সন্তানের জন্ম হয়। পরে তাদের মধ্যে বিচ্ছেদ হয়।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply