মুম্বাইয়ের সাথে আরও কিছু সিনেমার পরিকল্পনা চলছে: দেশে ফিরে শাকিব

|

ভারতে ‘দরদ’ সিনেমার একাংশের শুটিং শেষে আজ দেশে ফিরেছেন শাকিব খান। দেশে ফিরে সাংবাদিকদের সাথে কথা বলেন ঢালিউড কিং খ্যাত এই অভিনেতা। সেখানে তিনি বলেন, মুম্বাইয়ের সাথে কাজ কেবল শুরু, সামনে আরও কিছু অপেক্ষা করছে।

সাংবাদিকদের অভিনেতা বলেন, দরদের শুটিং খুব ভালো হয়েছে। শুরু হয়েছে নতুন দিয়ে, অনেক কিছু নতুনত্ব আছে। প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা হিসেবে দরদের অভিজ্ঞতা ভালো ছিল। মুম্বাইয়ের সাথে মিলে আরও অনেক ভালো ভালো কাজ আসতে যাচ্ছে। মাত্রই পথচলা শুরু হলো, আশা করছি এটি আরও অনেকদূর যাবে। মুম্বাইয়ের সাথে আরও খুব ভালো কিছু সিনেমার পরিকল্পনা চলছে বলেও জানান তিনি।

মূলত, ‘দরদ’ সিনেমার একটি গানের দৃশ্যের শুটিংয়ে দেখা যায় ঢালিউড কিং শাকিব খান ও বলিউড অভিনেত্রী সোনাল চৌহানকে। গানটির শিরোনাম ‘এই ভাবাও এই ভাসাও, বুকেরই মাঝে হারাও’। এ গানের মাধ্যমে বৃহস্পতিবার (১৬ নভেম্বর) ছবির ভারতের অংশের শুটিংও শেষ হয়। সেই শুটিং শেষে আজ দেশে ফিরলেন শাকিব।

সিনেমাটি বাংলার পাশাপাশি তামিল, হিন্দি, মালায়লামসহ ৬টি ভাষায় নির্মিত হবে। আগামী বছরের ২ ফেব্রুয়ারি একযোগে ৩২ দেশে সিনেমাটি মুক্তির পরিকল্পনা রয়েছে।

এর আগে, গত মাসের শেষ সপ্তাহে মুম্বইতে ছবিটির আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এরপর ২৭ অক্টোবর বারানসী থেকে শুটিং করেছে ‘দরদ’ টিম।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply