কবে মাঠে ফিরবেন জানালেন তামিম

|

তামিম ইস্যুতে গত কয়েকমাস ধরেই উত্তপ্ত দেশের ক্রিকেটাঙ্গন। হঠাৎ অবসর নেয়া, পরে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত শেষে অবসর ভেঙে ফেরা আর শীর্ষ এক বোর্ড কর্মকর্তার ফোনের পর বিশ্বকাপ দল থেকে নিজেকে সরিয়ে নেয়ার আলোচনায় উত্তপ্ত ছিল দেশের ক্রিকেট। তবে তামিমের ক্রিকেটের ভবিষ্যৎ কী সেটি জানা যাচ্ছিলো না।

সোমবার (২৭ নভেম্বর) দুপুরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় বৈঠক করেছেন তামিম। পরে বিকেলে এ উপলক্ষে সংবাদ সম্মেলনও করেন এই তারকা। জানান, আগামী বিপিএল দিয়ে ক্রিকেটে ফিরতে পারেন তিনি।

পাপনের সাথে সাক্ষাত পূর্বনির্ধারিত ছিল উল্লেখ করে টাইগার ওপেনার বলেন, মিটিংটি বেশ কিছুদিন আগেই হওয়ার কথা ছিল। আমি কয়েকদিন দেশের বাইরে ছিলাম। আমার কিছু ব্যস্ততার কারণে পিছিয়েছে। এটি গতকাল হওয়ার কথা ছিল। তবে আওয়ামী লীগের মনোনয়নের কারণে সেটি আজকে হয়েছে। কালকে (বুধবার) থেকে বাংলাদেশের টেস্ট সিরিজ। তবে আনফর্চুনেটলি এটা (তার বৈঠক) এভাবে হয়ে গেছে।

সংবাদ সম্মেলন ডাকার বিষয়ে তামিম বলেন, আজকের মিটিংয়ের পর একটা স্টেটমেন্ট আসা জরুরি। এ কারণেই আজকের দিনটা… আমি দুঃখ প্রকাশ করছি যে খেলার একদিন আগে হচ্ছে। আমার জন্য এবং বাংলাদেশ ক্রিকেটের জন্য খুবই গুরুত্বপূর্ণ যে, এটার প্রভাব খেলার মধ্যে না পড়ুক।

তামিম আরও বলেন, আমার ভবিষ্যৎ নিয়ে একটি সিদ্ধান্ত নিয়েছিলাম। আমার একটা বোঝাপড়া ছিল, অপেক্ষায় ছিলাম ক্রিকেট বোর্ড অফিসিয়ালদের সাথে সাক্ষাতের। আজকে যখন কথা হয় তখন বোর্ড সভাপতির সাথে অনেক বিষয়ে আলাপ করেছি। আমার কী কী সমস্যা, কী কী হয়েছে বা না হয়েছে এসব বিষয় নিয়ে খোলামেলা আলোচনা হয়েছে। এ বিষয়ে উনার যা শেয়ার করার ছিল তা শেয়ার করেছেন। তারপর তাকে বলেছি আমি কী করতে চাই।

সাবেক টাইগার অধিনায়ক বলেন, বোর্ড সভাপতি আমাকে বলেছেন জানুয়ারি পর্যন্ত থামতে। জানুয়ারি থেকে দেখা যাক কী হয়। আমি জানুয়ারি থেকে আশা করছি খেলাটা শুরু করবো। শুরু করার পর আপনারা স্পষ্ট ধারণাটা পেয়ে যাবেন কী হচ্ছে, না হচ্ছে। যেহেতু উনি আমাকে অপেক্ষা করতে বলেছেন তাই উনার প্রতি আমি শ্রদ্ধা জানাই।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply