রোনালদোদের হারের ম্যাচে ‘মেসি মেসি’ স্লোগানে মুখরিত স্টেডিয়াম

|

ছবি: সংগৃহীত

সৌদি প্রো লিগে আলেকজান্ডার মিত্রোভিচের জোড়া গোলে আল নাসেরকে ৩-০ গোলে হারিয়েছে আল হিলাল। পুরো ম্যাচে তেমন উল্লেখযোগ্য কোনো অবদান রাখতে পারেননি পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। আল নাসেরের হারের এই ম্যাচে বিরতিতে রোনালদো মাঠ ছাড়ার সময় তাকে তাক করে গ্যালারিতে ‘মেসি! মেসি!’ স্লোগান ধরেন আল হিলাল সমর্থকেরা।

সৌদি প্রো লিগে ‘মেসি মেসি’ স্লোগান এটা নতুন ঘটনা নয়। গত এপ্রিলের ঘটনা। সৌদি প্রো লিগে আল হিলালের মুখোমুখি হয়েছিল আল নাসর। সেদিন ম্যাচের আগে আল নাসরের খেলোয়াড়েরা গা গরমের সময় ক্রিস্টিয়ানো রোনালদোকে খেপিয়েছিলেন আল হিলালের সমর্থকেরা। গত অক্টোবরেও রোনালদো মাঠে নামার সময় তাকে দেখে মেসি-মেসি স্লোগান দিতে থাকে ভক্তরা।

https://videos.marca.com/v/0_kjaqtan4-cristiano-ronaldos-explosive-reaction-to-al-hilal-fans-chanting-messi-messi?count=0

পিএসজি ছাড়ার সময়ে আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসিকে দলে ভেড়াতে চেয়েছিল সৌদির ক্লাব আল হিলাল। দুই বছরের জন্য সৌদির ক্লাব আল হিলাল মেসিকে দিতে চেয়েছিল ১ বিলিয়ন ইউরোর বেশি। কিন্তু মেসি তাদের এক বছর অপেক্ষা করতে বলেছিলেন। আল হিলাল মেসির এই অনুরোধ ভালোভাবে নেয়নি। শেষ পর্যন্ত তাদের না বলে দেন এলএমটেন।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply