পাবনার মুক্তিকে পুড়িয়ে হত্যা মামলার দুই আসামি গ্রেফতার

|

পাবনা প্রতিনিধি
পাবনার সাঁথিয়া উপজেলার চাঞ্চল্যকর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকের মেয়ে ও সরকারী এডওয়ার্ড কলেজের ছাত্রী মুক্তি খাতুনকে আগুনে পুড়িয়ে হত্যা মামলার এজাহার নামীয় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত দুই আসামি হলো-সাঁথিয়া উপজেলার নাগডেমরা গ্রামের ডা. জাহেদ আলী (৫৫) ও তার ছেলে জীবন হোসেন (৩০)। এদের মধ্যে ডা. জাহেদ মামলার এজাহারভুক্ত ২ নম্বর ও জীবন ২৫ নম্বর আসামি।

এনিয়ে মামলার মোট ৩২ জন আসামির মধ্যে এজাহারনামীয় ২৪ জনসহ মোট ২৭ জন আসামিকে গ্রেফতার করা হলো।

সিনিয়র সহকারি পুলিশ সুপার (বেড়া সার্কেল) আশিষ বিন হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৬ সেপ্টেম্বর) সকালে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার রাজমান দহপাড়া এলাকা থেকে দুই আসামিকে গ্রেফতার করে সাঁথিয়া থানা পুলিশ। পরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। তবে এখনও ধরা ছোঁয়ার বাইরে প্রধান আসামি আব্দুল সালাম।

উল্লেখ্য, সাঁথিয়া উপজেলার নাগডেমরা গ্রামে রাজনৈতিক ও এলাকার আধিপত্য নিয়ে গত ২০ আগস্ট মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকের বসতবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় স্থানীয় আওয়ামীলীগ নেতা আব্দুস ছালামের নেতৃত্বে তার সহযোগীরা। তাদের বাধা দিতে গেলে কলেজছাত্রী মুক্তি খাতুনের শরীরে পেট্রোল ঢেলে আগুন দেয় হামলাকারীরা। এরপর ৮ দিন ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন থাকার পর গত ২৮ আগস্ট মারা যায় মুক্তি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply