সিরিজ জিতলে অনেক বড় বোনাস পাবে: পাপন

|

ছবি: সংগৃহীত

সাধারণত বাংলাদেশ ক্রিকেটে একটি প্রথা বা রীতি চালু রয়েছে। সেটা হলো ঘরের মাঠে কিংবা ঘরের বাইরে বড় কোনো প্রতিপক্ষ দলকে হারাতে পারলেই ক্রিকেটারদের বোনাস দেয় বিসিবি। এবারো তেমন কিছুর আভাস দিয়ে রাখলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

সিলেটে প্রথম টেস্টে নিউজিল্যান্ডকে ১৫০ রানে হারানোর পর সোমবার ক্রিকেটারদের নৈশভোজে ডাকেন বোর্ড সভাপতি। রাজধানীর পাঁচ তারকা হোটেলে সেই নৈশভোজ শেষে বেরিয়ে মুখে উজ্জ্বল হাসি নিয়ে নাজমুল হাসান পাপন জানালেন কিউইদের বিপক্ষে সিরিজ জিতলে নাজমুল হোসেন শান্তদের জন্য অপেক্ষা করছে বড় বোনাস।

এক প্রশ্নের জবাবে নাজমুল হাসান পাপন বলেন, বোনাসের কথা বলে নাই, ওরা শুনতে চেয়েছিল। একদম আসার সময় একজন বলেছিল, আমি বলেছি ওটা তো সিরিজ জিতলে পাবে। সিরিজ জিতলে অনেক বড় পাবে, এটাতে কোনো সন্দেহ নাই। সিরিজ জিতলে অনেক বড় পাবে। এটাতে কোন সন্দেহ নেই।

তিনি আরও যোগ করে বলেন, এখানে সিরিজটা প্রথম ম্যাচ সিলেটে হয়েছে যেখানের উইকেটটা ভালো ছিল। এখানে আমাদের কিউরেটরের দায়িত্বে কে ছিল আপনারা জানেন, দুনিয়ার অন্যতম সেরা সে। ওখানে ব্যাটারদের জন্য ছিল, স্পিনারদের জন্য ছিল, পেসারদের জন্যও ছিল, বাউন্সও ছিল, সবেই ছিল। এরকম সাধারণত আমরা দেখি নাই। এর আগে কিন্তু এরকম উইকেট দেখিনি, এটা স্বীকার করতেই হবে।

দ্বিতীয় টেস্টটি মিরপুরে হওয়াতে বেশি আশাবাদী পাপন। তিনি বলেন, পরেরটা (ম্যাচ) হচ্ছে মিরপুর। মিরপুরের উইকেটের মতো আনপ্রেডিক্টেবল উইকেট তো আর নাই। তো স্বাভাবিকভাবেই দুটো অপশন সিরিজ জেতার জন্য, একটা হচ্ছে খেলে জেতা আরেকটা হচ্ছে ড্র। ওটাই বললাম এখানে মিরপুরে ড্র হওয়ার কোনো সম্ভাবনা নাই।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply