বৃহস্পতিবার থেকে সারাদেশে চলবে ‘অ্যানিমাল’

|

অবশেষে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুরের নতুন মুভি ‘অ্যানিমাল’। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) থেকে সারাদেশে চলবে সিনেমাটি।

বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির আমদানিকারক প্রতিষ্ঠান ‘অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টে’র কর্ণধার ও পরিচালক অনন্য মামুন। এই নির্মাতা এর আগে ‘পাঠান’, ‘কিসি কা ভাই কিসি কা জান’ ও ‘জওয়ান’ বাংলাদেশের প্রেক্ষাগৃহে এনেছিলেন।

ডিসেম্বরের প্রথম দিন বিশ্বব্যাপী মুক্তি পায় রণবীর কাপুরের আলোচিত এই সিনেমাটি। গুঞ্জন ছিল, বিশ্বব্যাপী একই দিনে বাংলাদেশেও মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। তবে নানা জটিলতায় আটকে যায় বহুল প্রত্যাশিত মুভিটি। ফলে বিশ্বের বিভিন্ন জায়গায় মুক্তি পেলেও বাংলাদেশের সিনেমাপ্রেমীরা হতাশ হয়েছিলেন।

আরও পড়ুন: বুলবুল থেকে অ্যানিম্যাল, বলিউড এখন ‘তৃপ্তি’ময়

তবে, আর অপেক্ষা নয়। সিনেমাপ্রেমীদের জন্য সুখবর দিয়েছেন অনন্য মামুন। জানিয়েছেন, আনকাটভাবেই সেন্সর পেয়ে গেছে ‘অ্যানিম্যাল’। আগামী বৃহস্পতিবার থেকে তা চলবে সারাদেশে। এছাড়া আগামীকাল (৬ ডিসেম্বর) থেকে অনলাইনে টিকিট পাওয়া যাবে বলেও জানিয়েছেন তিনি।

এদিকে, সিনেমাটি মুক্তির প্রথম দিন থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ভক্তদের মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। অনেকেই লিখেছেন ‘অ্যানিমাল’ শুধু ব্লকবাস্টার নয়, একটি মেগা ব্লকবাস্টার মুভি হতে চলেছে।

‘অ্যানিমেল’ এর রানটাইম ৩ ঘণ্টা ২১ মিনিট। এটি নির্মিত হয়েছে প্রায় ২০০ কোটি রুপি বাজেটে। এতে রণবীর কাপুরের সঙ্গে আছেন রাশমিকা মান্দানা, অনিল কাপুর, ববি দেওল, শক্তি কাপুর, প্রেম চোপড়া, সৌরভ সচদেব প্রমুখ। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালয়ালাম ভাষায় দেখা যাচ্ছে বহুল প্রতিক্ষীত এই সিনেমাটি। সন্দীপ রেড্ডি পরিচালিত এই সিনেমার গল্পটিতে আবেগ, সহিংসতা, বাবার প্রতি সন্তানের ভালবাসা, প্রেম ও বিরহ সব কিছুর মিশ্রণ রয়েছে বলেও জানা গেছে।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply