বৃষ্টির কারণে শুরু হয়নি দ্বিতীয় দিনের খেলা

|

বৃষ্টির কারণে শুরুই হতে পারেনি দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনের খেলা। আবহাওয়ার রিপোর্ট বলছে, পণ্ড হতে পারে পুরো দিনের খেলা।

বুধবার (৬ ডিসেম্বর) রাত থেকে শুরু হওয়া বৃষ্টি এখনও বিদ্যমান রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায়। যার প্রভাব পড়েছে মিরপুরে চলমান টেস্টের দ্বিতীয় দিনে। বৃষ্টির আসা-যাওয়ার কারণে মাঠ প্রস্তুত করতে পারছেন না গ্রাউন্ডসম্যানরা।

এর আগে প্রথম দিনে ছিল স্পিনারদের রাজত্ব। প্রথম দিনে পড়েছে দুই দলের মোট ১৫ উইকেট। মিরপুরের স্পিন স্বর্গে নিউজিল্যান্ডের স্পিনারদের সামনে দাঁড়াতে পারেনি বাংলাদেশ। আগে ব্যাট করে ১৭২ রানে অলআউট হয় স্বাগতিকরা। ৫৫ রানে নিউজিল্যান্ডের ৫ উইকেট তুলে দিন শেষ করে বাংলাদেশ। সেকারণে কিছুটা স্বস্তি টাইগার শিবিরে। কেন উইলিয়ামসনসহ ব্লাকক্যাপদের ৩ উইকেট তুলে নিয়েছেন মেহেদি হাসান মিরাজ। তাইজুলের শিকার ২ উইকেট। গত ম্যাচেও ১০ উইকেট নিয়ে দলকে জয়ের বন্দরে নিয়ে যান এই অভিজ্ঞ স্পিনার।

উল্লেখ্য, বাংলাদেশ মোট ছয়বার টেস্ট সিরিজ জিতেছে। জিম্বাবুয়ে (২০০৫ ও ২০২১ সালে) এবং ওয়েস্ট ইন্ডিজের (২০০৯ ও ২০১৮) বিপক্ষে দুবার করে। একবার করে আফগানিস্তান ও আয়ারল্যান্ডের বিপক্ষে, চলতি বছরে। এই টেস্ট জিতলে বা ড্র হলে টেস্ট সিরিজ জয়ের সাফল্যে নতুন পালক যোগ করবে টিম টাইগার্স।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply