লিটন-মিরাজের দুরন্ত সূচনা

|

ফাইনালি আজকের ফাইনালে কী হবে তা জানতে অপেক্ষা করতে হবে আরও কয়েক ঘণ্টা। কিন্তু শুরুটা যে টাইগারদের দারুণ হয়েছে তা তো দেখাই যাচ্ছে। ভারতের বিরুদ্ধে ৮ ওভারে কোনো উইকেট না হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ৫৮ রান। এর মধ্যে লিটন দাস তুলেছে ৪১ রান। এর মধ্যে একটি ছক্কার মারও রয়েছে। ১৫ রান করে সঙ্গ দিচ্ছেন মেহেদি হাসান মিরাজ।

এবারের এশিয়া কাপে আজকের আগে কোনো ম্যাচে বাংলাদেশ প্রথম উইকেট হারাতে এত সময় লাগেনি।

এর আগে টস জিতে বাংলাদেশ দলকে প্রথমে ব্যাট করার জন্য আমন্ত্রণ জানান ভারতের অধিনায়ক রোহিত শর্মা। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।

বুধবার অঘোষিত সেমিফাইনালে পাকিস্তানকে ৩৭ রানে হারিয়ে এশিয়া কাপের ফাইনালে উঠেছে বাংলাদেশ। আজ শিরোপার লড়াইয়ে ভারতের মুখোমুখি টাইগাররা।

বাংলাদেশ দলকে নিয়ে সতর্ক ভারত। মাশরাফি বাহিনীকে মোটেই হালকাভাবে নিচ্ছে না রোহিত শর্মার নেতৃত্বাধীন দল।

ভারতের সহ-অধিনায়ক শিখর ধাওয়ান বলেন, এশিয়া কাপের ফাইনালে বাংলাদেশকে নিয়ে আমরা খুবই সতর্ক। বেঙ্গল টাইগারদের হালকাভাবে নেয়াটা বোকামি হবে। তারা খুবই ভালো দল। গেল কয়েক বছরে মাশরাফির নেতৃত্বে ব্যাপক উন্নতি করেছে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।









Leave a reply