আমাজন প্রাইমে আসছে ‘রিচার’ সিজন-২

|

অভিনেতা অ্যালান রিচসন ওরফে ‘জ্যাক রিচার’। ছবি: ফোর্বস।

২০২২ সালের অন্যতম সেরা সিরিজ ছিল ‘জ্যাক রিচার’। সিরিজটি প্রথম সিজনেই বেশ জনপ্রিয়তা পায়। অনেকই অনুরোধ করে দ্বিতীয় সিজনের জন্য। পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠান শুভ সংবাদও দেয়। তবে দ্বিতীয় সিজনটির চলতি বছরে মুক্তি পাওয়া নিয়ে ভক্তদের হৃদয়ে ছিল সংশয়। অবশেষে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) মুক্তি পাচ্ছে ‘জ্যাক রিচার’ সিজন-২। এক প্রতিবেদনে যুক্তরাষ্ট্রের ম্যাগাজিন ফোর্বস এ খবর জানায়।

প্রতিবেদনে বলা হয়, ‘জ্যাক রিচার’ সিজন-২ আসছে আরও দুর্দান্ত অ্যাকশান নিয়ে। সেই সাথে গল্পে থাকছে চমক। অ্যাকশান থ্রিলার ‘রিচার’ সিরিজটি ১৯৭৭ সালে লিখা বই ‘জ্যাক রিচার’ থেকে নেয়া হয়েছে। অরিজিনাল বইয়ের সাথে মিল রেখেই তৈরি করা হয়েছে এবারের সিজনটি।

এর আগে, ২০১২ সালে জনপ্রিয় অ্যাকশান হিরো ‘টম ক্রুজ’ জ্যাক রিচার মুভিতে অভিনয় করেছিলেন। কিন্তু অরিজিনাল বইয়ে ‘জ্যাক রিচার’ চরিত্রের উচ্চতা ৬ ফিট ৫ ইঞ্চি। কিন্তু বাস্তবে  টম ক্রুজের শারীরিক উচ্চতা ৫ ফিট ৭ ইঞ্চি। যে কারণে, ভক্তদের সমালোচনার তোপে পড়ে সিনেমাটি।

এরপর, ২০২২ সালে ‘রিচার’ গল্পটি সিরিজ আকারে আমাজন প্রাইমে মুক্তি দেয়া হয়। প্রকৃতপক্ষে, ২০১২ সালের ‘জ্যাক রিচার’ মুভি অপেক্ষা ‘রিচার’ সিরিজটি ভক্তদের বেশ প্রশংসা কুড়িয়েছে। সিরিজে জ্যাক রিচারের চরিত্রে রয়েছেন ‘অ্যালান রিচসন’। তার উচ্চতা ৬ ফিট ২ ইঞ্চি, যা অরিজিনাল বইয়ের চরিত্রের কাছাকাছি।

মূলত, জ্যাক রিচার একজন প্রাক্তন ইউএস সেনাবাহিনীর অফিসার। রিচার জর্জিয়ার মারগ্রাভ শহরে ঘুরতে যান। কিন্তু তাকে লোকাল পুলিশ একটি খুনের দায়ে গ্রেফতার করে। সেই থেকেই শুরু ঘটনা। নিজেকে নির্দোষ প্রমাণ করতে জরিয়ে পড়েন অনেক সংঘর্ষে।

টেলিভিশনে ‘রিচার’ সিরিজটির মতো এতো ভয়াবহ অ্যাকশান এর আগে খুব একটা দেখা যায় নি। প্রথম সিজন সর্বমোট ৮ টি এপিসোড রয়েছে। প্রত্যেকটি পর্বের অ্যাকশান দর্শককে মুগ্ধ করবে। আশা করা যায়, দ্বিতীয় সিজনটিও হবে দুর্দান্ত।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply