ফরিদপুরে নারী সহযোগীসহ শীর্ষ সন্ত্রাসী জুয়েল গ্রেফতার

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর সদর উপজেলার ব্রাম্মনকান্দা এলাকায় অভিযান চালিয়ে জেলা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী আরাফাত হোসেন জুয়েল ওরফে ভাগনে জুয়েল (৩৮) ও এক নারীসহ দুই সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। এসময় বিদেশী পিস্তল, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়।

শনিবার সকাল সাড়ে ৭ টার দিকে র‌্যাব অভিযানে গ্রেফতার করে তাদের। আটক জুয়েল ব্রাম্মনকান্দা গ্রামের মৃত মুনসুর মোল্যার ছেলে। তার নারী সহযোগীর নাম ফারজানা আক্তার (২৮)। সে শহরের লক্ষীপুর এলাকার মো. ফারুক শেখের মেয়ে। গ্রেফতার অপর সহযোগীর নাম আরিফুল ইসলাম ওরফে আজিম শেখ (২৮)। সে শহরের গোয়ালচামট ১ নং সড়কের মো. মঙ্গল শেখের ছেলে।

র‌্যাব ৮ ফরিদপুর কোম্পানী অধিনায়ক মো. রইছ উদ্দিন জানান, ফরিদপুরের শীর্ষ সন্ত্রাসী ভাগনে জুয়েল, ঢাকার শীর্ষ সন্ত্রাসী ফাঁসির আসামি টিভিএস বাবুর অন্যতম সহযোগী। ১ বছর আগে টিভিএস বাবুর সাথে ঢাকা থেকে র‌্যাব তাকে গ্রেফতার করেছিল। ৫ মাস পূর্বে জামিনে বের হয়ে এসে ফরিদপুরে সন্ত্রাসী কার্যক্রম করে আসছিল জুয়েল।

তিনি জানান, জুয়েল এর বিরুদ্ধে ফরিদপুর কোতয়ালী থানায় ও ঢাকার সাভার থানায় হত্যা, অস্ত্র মামলাসহ মোট ৬ টি মামলা রয়েছে। গ্রেফতার তার নারী সহযোগী ফারজানার বিরুদ্ধে ফরিদপুর ও সাভারে ৪ টি মাদক মামলা রয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, গোপন সংবাদের ভিত্তিতে ব্রাম্মনকান্দায় অভিযান চালিয়ে তাদের তিনজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটার গান, ম্যাগজিন, ৯ রাউন্ড গুলি, চাপাতি, চাকু, ১১৫ পিস ইয়াবা ও পাসপোর্ট উদ্ধার করা হয়।

এই ঘটনায় ফরিদপুর কোতয়ালী থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে জানিয়ে এই কর্মকর্তা বলেন, উদ্ধার অস্ত্র ও মাদকসহ ৩ জনকে কোতয়ালী থানায় সোপর্দ করা হয়েছে।









Leave a reply