টাঙ্গাইল প্রেসক্লাবের বিল্ডিংয়ের আগুন নিয়ন্ত্রণে

|

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইল প্রেসক্লাব কমপ্লেক্সের দ্বিতীয় তলায় ছাত্তার শপিং মলে ভয়াবহ অগ্নিকান্ডের প্রায় দেড় ঘণ্টা পর ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট সকাল ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ সময় ছাত্তার শপিং মলটি তালাবদ্ধ ছিল। ভিতরে অগ্নিকান্ডের ঘটনায় প্রচণ্ড ধোয়ার সৃষ্টি হয়। ধোয়ার গ্যাসের কারণে শপিং মলের গ্লাস ভেঙ্গে পড়তে থাকে।

পরে খবর পেয়ে টাঙ্গাইল জেলা ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে বাসাইল উপজেলা ফায়ার সার্ভিসের আরো ২টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে অংশ নেয়। প্রায় দেড়ঘণ্টা কাজ করার পর সকাল ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস।

এদিকে ছাত্তার শপিং মলের ম্যানেজার শাহিন জানিয়েছে, শপিং মলটি গত রাতে তালাবদ্ধ করে চলে যায় সে। প্রতিদিন সকাল ৯টার দিকে শপিং মলটি খোলা হয়। তার আগেই জানতে পারলাম আগুনের কথা।

আগুনের সূত্রপাত কিভাবে হয়েছে তা এখনও জানা যায়নি। তবে আগুনে শপিং মলের প্রায় ৩ কোটি টাকার মালামাল পুড়ে গেছে। এদিকে ফায়ার সার্ভিস জানিয়ে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হতে পারে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply