বক্সিং ডে টেস্টের জন্য দল ঘোষণা অস্ট্রেলিয়ার

|

ছবি: সংগৃহীত

পাকিস্তানের বিপক্ষে বক্সিং ডে টেস্টের জন্য ১৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। আগের ম্যাচের ১৪ সদস্যের স্কোয়াড থেকে বাদ পড়েছেন তরুণ পেসার ল্যান্স মরিস। দল গঠনে এবারও অভিজ্ঞতা এবং তারুণ্যকে প্রাধান্য দিয়েছে অজি নির্বাচকরা।

মেলবোর্নে বক্সিং ডে টেস্টে প্রথম ম্যাচের একাদশ নিয়ে খেলার সম্ভাবনা বেশি অস্ট্রেলিয়ার। এজন্য বিগ ব্যাশের জন্য ছেড়ে দেয়া হয়েছে মরিসকে। চার পেসারকে দলে রেখেছে অজিরা। প্রথম টেস্টে খেলেছিলেন তিন অভিজ্ঞ অজি পেসার প্যাট কামিন্স, মিচেল স্টার্ক এবং জস হ্যাজেলউড। দ্বিতীয় টেস্টের স্কোয়াডে এই তিনজন তো আছেনই, সেই সঙ্গে স্কট বোল্যান্ডকে রাখা হয়েছে।

প্রধান নির্বাচক জর্জ বেইলি বলেন, মেলবোর্ন ম্যাচের জন্য ছেড়ে দেয়া হয়েছে ল্যান্স মরিসকে। তবে টেস্টের জন্য প্রস্তুত থাকবেন তিনি। কারণ, যদি কোনো সুযোগ আসে তাহলে গ্রীষ্মের জন্য আমাদের পরিকল্পনায় থাকবে সে। নয়তো, পার্থ টেস্টে দুর্দান্ত পারফরমেন্সের পর দল অপরিবর্তিতই থাকবে।

প্রথম টেস্টে পার্থে পাকিস্তানকে ৩৬০ রানের বড় ব্যবধানে হারিয়ে তিন ম্যাচের সিরিজে ১-০ তে এগিয়ে গেছে অস্ট্রেলিয়া। আগামী ২৬ ডিসেম্বর মেলবোর্নে সিরিজ নিশ্চিতের জন্য মাঠে নামবে স্বাগতিকরা।

দ্বিতীয় টেস্টের অস্ট্রেলিয়া স্কোয়াড:

প্যাট কামিন্স (অধিনায়ক), স্কট বোল্যান্ড, অ্যালেক্স ক্যারি, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজেলউড, ট্রাভিস হেড, উসমান খাওয়াজা, মারনাস লাবুশেন, নাথান লায়ন, মিচেল মার্শ, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক ও ডেভিড ওয়ার্নার।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply