ডিবি অফিস থেকে বেরিয়ে যা বললেন অপু-তাপস

|

ডিবি অফিসে হাজির হয়ে আলোচনার মাধ্যমে নিজেদের চলমান দ্বন্দ্ব মিটিয়ে নিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও গানবাংলা টেলিভিশনের ব্যাবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস। সেই সঙ্গে সামাজিক মাধ্যমে প্রকাশিত ভিডিও মুছে ফেলার অনুরোধ জানালেন দুজনই।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বেলা ১১টার দিকে ডিবি অফিসে যান তারা। সেখান থেকে বের হয়ে নিজের ভুল স্বীকার করেছেন অপু বিশ্বাস। তিনি বলেন, আমার ফেসবুক পেজে একটি ভিডিও দিয়েছিলাম। আমি সেই ভিডিও ডিলিট করে দেব। মানুষ ভুলের ঊর্ধ্বে নয়। এই ইস্যু নিয়ে যেন কেউ ভুল ব্যাখ্যা না দেন, সবার প্রতি সেই অনুরোধ করেন ঢাকাই সিনেমার নায়িকা।

এসময় কৌশিক হোসেন তাপস বলেন, আমার ও অপু বিশ্বাসের মাঝে কিছু হয়নি। অপুর যার সঙ্গে সমস্যা, তার বিষয়ে অপু কথা বলেছে আমার স্ত্রীর সঙ্গে। সেই আলাপনের অংশবিশেষ কেটে একটি টেলিভিশন চ্যানেল ছেড়ে দিয়েছে। এমনটা হলে তো ব্যক্তিগত কোনো আলাপ করা যাবে না। এ ধরণের ঘটনা যেন না হয়, এ বিষয়েই আমরা কথা বলেছি। আমি গণমাধ্যমের বিরুদ্ধে যেতে চাই না। আমি কোনো আইনি নোটিশও পাঠাইনি।

তাপস আরও বলেন, অপু এ ঘটনায় নিজেকে জড়িয়ে কিছু ভুল করেছে। যা সে স্বীকারও করেছে। আমি তাকে ক্ষমা করে দিয়েছি। বাংলা চলচ্চিত্র ও গণমাধ্যমের প্রতিটি মানুষ আমার পরিবার। আমি সেই পরিবারেরই অংশ। আমরা ভালো আছি।  

প্রসঙ্গত, গত ৪ নভেম্বর ফারজানা মুন্নী ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে জানান, তাপসের সঙ্গে চিত্রনায়িকা বুবলী প্রেম করছেন। যদিও স্ট্যাটাসটি কিছুক্ষণের মধ্যেই আবার সরিয়ে ফেলা হয়। এর কিছু দিন পর মুন্নীর সঙ্গে অপু বিশ্বাসের একটি কল রেকর্ড সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। যেখানে তাদের আলোচনার মূলে ছিলেন চিত্রনায়িকা বুবলী। সম্প্রতি একটি অনুষ্ঠানে এসে এ নিয়ে নিজেদের অবস্থান পরিষ্কার করেন তাপস-মুন্নী দম্পতি। এরপর সেটার বিপরীতে গত ১৭ ডিসেম্বর ভোর রাতে একটি ভিডিও বার্তা দেন অপু বিশ্বাস। সেখানে মুন্নী ও বুবলীর দিকেই অভিযোগের আঙুল তোলেন তিনি।

এরপর ১৭ ডিসেম্বর ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) যান তাপস এবং একটি অভিযোগ দাখিল করেন। সেই অভিযোগের প্রেক্ষিতেই আজ অপু ও তাপসকে নিয়ে আলোচনায় বসেন ডিবি প্রধান হারুন অর রশীদ।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply