যমুনা টিভিতে প্রচারের পর ভেঙে দেয়া হলো বিআইডব্লিউটিএ ইকো পার্কের জুয়ার আসর

|

যমুনা টেলিভিশনের সংবাদ প্রচারের পর রাজধানীর মিরপুরের বড়বাজার বিআইডব্লিউটিএ ইকো পার্কের উদ্দাম নাচ আর জুয়ার আসর গুড়িয়ে দিয়েছে পুলিশ। ভেঙে দেয়া হয়েছে পার্কের ভেতরের অবৈধ প্যান্ডেল ও জুয়ার শেড।

রাজধানীর মিরপুর বড় বাজার বিআইডব্লিউটিএ ইর্কো পার্কের ভেতরে মেলার আড়ালে উদ্দাম নাচ আর জুয়ার আসর বসিয়েছিল পার্কের ইজারাদারসহ স্থানীয় কিছু প্রভাবশালী লোক। সন্ধ্যার পরই সেখানে চলতো অবৈধ কর্মকাণ্ড।

জানা গেছে, মিরপুর বড়বাজার বিআইডব্লিউটিএ’র ইকো পার্কের ইজারাদার ইসমাইল হোসেন নামের এক ব্যবসায়ী। মাসব্যাপী মেলার অনুমতি নিয়ে পার্কের ভেতরে বড় বড় শেড তৈরি করেছেন তিনি। সেখানেই চলতো অবৈধ কর্মকাণ্ড।

দর্শক সেজে ভেরতে প্রবেশে করে যমুনা টেলিভিশনের টিম। দেখা যায় রমরমা জুয়ার কারবার। সেখানে হাজার হাজার টাকা উড়াচ্ছেন যুবকরা।

জুয়ার আসরের পাশেই দুটি শেডের ভেতরে চলতো উদ্যাম নাচ। ৫০ টাকা টিকিট কেটে যা দেখছে যুবক, বৃদ্ধ এমনকি শিশুরাও। এসব নিয়ে কেউ কথা বলতে রাজি নয়। তবে পরিচয় গোপন রাখার শর্তে কয়েকজন জানিয়েছেন, নাচ আর জুয়ার আসর জমাতে আয়োজন করা হয় র‍্যাফেল ড্র। এই ড্র আয়োজন দেখতেই প্রতিদিন সেখানে ঢল নামে।

পার্কের ইজারাদার ইসমাইলের সাথে যোগাযোগের চেষ্ট করা হলেও, যমুনা টেলিভিশনকে এড়িয়ে যান। তার হয়ে বাবুল নামের স্থানীয় একজন জানান, ভেতরে অবৈধ কিছুই হয় না।

এ নিয়ে দিনভর অনুসন্ধানী প্রতিবেদন প্রচার করে যমুনা টেলিভিশন। যা দেখে তাৎক্ষনিকভাবে ব্যবস্থা গ্রহণ করে দারুস সালাম থানা পুলিশ। ভেঙে ফেলা হয় প্যান্ডেল, উদ্দাম নাচ আর জুয়ার শেড।

দারুস সালাম থানার ওসি মো. নজরুল ইসলাম যমুনা টেলিভিশনকে ধন্যবাদ দিয়ে বলেছেন, অবৈধ কর্মকাণ্ড করে কেউ পার পাবে না।

পার্কের ভেতরে মেলার আড়ালে আর কোন অবৈধ কর্মকাণ্ড চলবে না বলে প্রতিশ্রুতি দিয়েছে আয়োজকরা।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply