পাবনায় ‘রাজকুমার’র শুটিং; শাকিব খানকে দেখতে উৎসুক জনতার ঢল

|

পুরোদমে চলছে ‘রাজকুমার’ সিনেমার শুটিং। দ্বিতীয় ধাপের শুটিংয়ে পাবনায় দেখা মিলেছে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে। তাকে একপলক দেখতে শুটিংয়ের স্থানে ঢল নামে উৎসুক জনতার।

বুধবার (২০ ডিসেম্বর) ভক্তদের এমন ভালোবাসার দৃশ্য নিজের ভেরিফায়েড পেজে আপলোড করেন শাকিব। লেখেন, আমাকে ভালোবাসায় রাখবেন।

শাকিবের আপলোড করা ওই ভিডিওতে দেখা যায়, শুটিং শেষে স্পট ত্যাগ করছেন নায়ক। তবে স্পট থেকে হেঁটে গাড়িতে ওঠার আগ পর্যন্ত, এই স্বল্পসময়ে শাকিবকে একপলক দেখতে হুড়মুড়িয়ে পড়ছে তার ভক্ত-সমর্থকরা।

তবে তাদেরকে হতাশ করেননি ঢাকাই সিনেমার কিং খান খ্যাত শাকিব। গাড়িতে ওঠার পূর্বমুহূর্তে ভক্তদের উদ্দেশে হাত নাড়িয়ে কৃতজ্ঞতা জানিয়ে বিদায় নেন তিনি।

কয়েকদিন আগেই ঢাকায় শেষ হয়েছে ‘রাজকুমার’ সিনেমার শুটিং। যেখানে শাকিব খানের সঙ্গে প্রথম ধাপে অংশ নিয়েছিলেন এই ছবির মার্কিন অভিনেত্রী নায়িকা কোর্টনি কফি। তবে, ঢাকায় নিজের অংশের শুটিংয়ের কাজ শেষ করে আমেরিকায় ফিরে গেছেন তিনি।

অন্যদিকে ঢাকার শুটিং পর্ব শেষে গত ১৮ ডিসেম্বর পাবনায় যান শাকিব খান। সেখানে চলছে সিনেমার দ্বিতীয় ধাপের কাজ।

শাকিবের আগমনী খবরে তার শুটিংস্পটে প্রতিনিয়তই ভিড় জমাচ্ছেন হাজারও মানুষ। নায়ককে কাছ থেকে দেখতে হুমড়ি খেয়ে পড়ছেন তারা।

জানা গেছে, পাবনায় ‘রাজকুমার’ সিনেমার শুটিং শেষে আমেরিকায় উড়াল দেবেন শাকিব। সেখানে এই ছবির আরও কিছু অংশের কাজ করা হবে। সেখান থেকে ভারত যাবার কথা রয়েছে পুরো ইউনিটের। সেখানেও ধারণ করা হবে বেশ কিছু দৃশ্য।

রাজকুমার সিনেমা নির্মাণ করছেন ‘প্রিয়তমা’ খ্যাত পরিচালক হিমেল আশরাফ। ছবিটি প্রযোজনা করছেন আরশাদ আদনান। আগামী বছরের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে এই সিনেমাটির।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply