পিছুটান নেই, টাকা মেরে খাবো না: ভোটারদের উদ্দেশে সালমা ইসলাম

|

ঢাকা-১ (নবাবগঞ্জ-দোহার) আসনে জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট সালমা ইসলাম বলেছেন, আমার কোনো পিছুটান নেই৷ জনগণের টাকা মেরে খাবো না। সুতরাং ইশতেহারে যা বলেছি, এর সবগুলোই বাস্তবায়ন করবো।

শুক্রবার (২৯ ডিসেম্বর) ছুটির দিনে নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন সালমা ইসলাম। সকালে নবাবগঞ্জের বিভিন্ন ইউনিয়নে গণসসংযোগ করেন। এরমধ্যে দুপুর ১২টায় আসেন বকশো নগর ইউনিয়নের বর্ধন পাড়া গ্রামের উঠান বৈঠকে। সে সময় তিনি এসব কথা বলেন।

নবাবগঞ্জ ও দোহার— দুই উপজেলাকেই মডেল টাউন বানানোই এবারের টার্গেট বলে এ সময় উল্লেখ করেন লাঙ্গলের এ প্রার্থী।

দলের নেতাকর্মী ও স্থানীয় ভোটারদের উদ্দেশে সালমা ইসলাম বলেন, ভোটকেন্দ্রে কোনো রকম কারচুপি, অনিয়ম কিছু দেখলে সরাসরি পুলিশে দিবেন। এবার ভয়ভীতির কোনো কিছু নেই। সবাইকে সকাল সকাল ভোট কেন্দ্রে যাওয়ার আহ্বান জানান তিনি।

সুষ্ঠু ভোট হলে লাঙ্গলের বিজয় সুনিশ্চিত উল্লেখ করে তিনি আরও বলেন, যাকে ভালো লাগে তাকে ভোট দেবেন। তবে এবার ভুল সিদ্ধান্ত নিলে ভুগতে হবে আরও ৫ বছর। এবার গ্যাস সংযোগের ব্যবস্থা করার প্রতিশ্রুতিও দেন এলাকাবাসীকে।

বক্তব্যের এক পর্যায়ে সালমা ইসলাম জানান, ওকালতি জীবনে তিনি কখনো মক্কেলের কাছ থেকে টাকা নেননি। উল্টো নিজের খরচে ১৮ বছর অসহায় মানুষকে আইনি সেবা দিয়েছেন৷

ভোটারদের উদ্দেশে আক্ষেপের সুরে জাতীয় পার্টির এ কো-চেয়ারম্যান বলেন, নবাবগঞ্জের একটি কলেজ সরকারীকরণ করেছি, সম্মান করে আমার একটা ছবি লাগিয়েছিল কর্তৃপক্ষ। ক্ষমতা ছাড়ার পর আমার সেই ছবি উপড়ে ফেলে ওই উচ্ছৃঙ্খল চক্র। আমি এসবে নাক-কান দেইনি। আপনাদের সাড়া পাচ্ছি, ভালোবাসা পাচ্ছি। এটাই আমার অর্জন।

বক্তব্যের এক পর্যায়ে স্বামী ও যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের স্মৃতিচারণ করেন সালমা ইসলাম। তার বীরত্বের কথা তুলে ধরে সালমা ইসলাম বলেন, তিনি দেশ স্বাধীন করেছেন, চেষ্টা করেছেন মানুষের কর্মসংস্থান নিশ্চিত করার। একের পর এক শিল্পপ্রতিষ্ঠান করে গেছেন, এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনি যেমন মেহনতি মানুষের পাশে ছিলেন, তেমনি আমিও থাকবো চিরদিন।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply