সালমা ইসলামের ১৫ দফার ইশতেহার, নবাবগঞ্জ-দোহারকে মডেল টাউন করার প্রতিশ্রুতি

|

১৫ দফার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন ঢাকা-১ (নবাবগঞ্জ ও দোহার) আসনে জাতীয় পার্টির প্রার্থী অ্যাডভোকেট সালমা ইসলাম। দুই উপজেলার সব শ্রেণি-পেশার মানুষের উন্নয়নকে অন্তর্ভুক্ত করে দেয়া হয়েছে ইশতেহার।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে নবাবগঞ্জের জাতীয় পার্টি কার্যালয়ে ইশতেহার ঘোষণা করা হয় লাঙ্গলের এ প্রার্থীর। নির্বাচিত হলে টেকসই উন্নয়নের মাধ্যমে নবাবগঞ্জ ও দোহারকে মডেল ঢাউনে রূপান্তরের প্রতিশ্রুতি দিয়েছেন সালমা ইসলাম।

তার ইশতেহারে অগ্রাধিকার দেয়া হয়েছে পদ্মার ভাঙ্গণ রোধ, গ্যাস সংযোগ আনা, স্কুল কলেজ সরকারিকরণ, ক্ষুদ্র-মাঝারি ও বড় শিল্প প্রতিষ্ঠান গড়ে কর্মসংস্থানের আশ্বাস এবং রাস্তাঘাট নির্মাণসহ স্বাস্থ্য সেবা নিশ্চিত করাকে।

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সালমা ইসলাম এরইমধ্যে এই আসনে ব্যাপক সাড়া পেয়েছেন। প্রতীক বরাদ্দের পর থেকেই প্রচারণার মাঠে সরব তিনি। দুই উপজেলার প্রায় সবগুলো ইউনিয়নে উঠান বৈঠক করেছেন।

লাঙ্গল মার্কার এ প্রার্থী প্রচারণায় গিয়ে শুনেছেন ভোটারদের কথা, আশ্বাস দিয়েছেন প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রগুলো সচল করার। জানিয়েছেন, তার নির্বাচনী এলাকার ৪১৫টি গ্রামের যত কাঁচা রাস্তা আছে, সবগুলো পাকা করা হবে। পাশাপাশি ড্রেনেজ ব্যবস্থা ও আধুনিক সড়ক বাতি দিয়ে আলোকিত করবেন নবাবগঞ্জ-দোহারের রাস্তাঘাট।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply