আবারও শোকজ ধীরেন্দ্রনাথ শম্ভু

|

প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের ইবলিশ, ইডিয়ট ও মোনাফেক বলায় বরগুনা-১ আসনের নৌকার প্রার্থী ধীরেন্দ্রনাথ শম্ভুকে শোকজ করেছে নির্বাচনী অনুসন্ধান কমিটি। রোববার (৩১ ডিসেম্বর) তাকে শোকজ চিঠি পাঠানো হয়। চিঠি পাওয়ার ৪৮ ঘণ্টার মধ্যে এর জবাব দিতে নির্দেশ দেয়া হয়েছে।

চিঠিতে বলা হয়, বরগুনা-১ আসনের কড়ইবাড়িয়া ইউনিয়নে এক জনসভায় ধীরেন্দ্র দেবনাথ শম্ভু স্বতন্ত্র প্রার্থীদের সমালোচনা করেন। তাদের ইবলিশ, ইডিয়ট ও মোনাফেক বলে মন্তব্য করেন। যা রাজনৈতিক দল ও আচরণ বিধিমালার লঙ্ঘন।

এছাড়াও চিঠিতে, তিনি যে জনসভায় এই বক্তব্য দিয়েছেন সে সভা করার অনুমতি নিয়েছিলেন কি-না, তা পুলিশ সুপার ও রিটার্নিং কর্মকর্তার কাছে জানতে চেয়েছে অনুসন্ধান কমিটি।

জনসভায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের উদ্দেশে দেয়া বক্তব্যে শম্ভু বলেন, যারা বলে উন্নয়ন হয়নি তারা ইডিয়ট। এসব মোনাফিকি কথা, ইবলিশের কথা। আমি তাদের ইবলিশ বলবো। এই ইবলিশদের বিচার হবে ইনশাআল্লাহ। আমার আমলে এই এলাকায় অনেক উন্নয়ন হয়েছে। রাস্তাঘাট, তাপবিদ্যুৎ কেন্দ্র, ফায়ার সার্ভিস স্টেশন, পশু হাসপাতাল ও সাবরেজিস্ট্রি অফিস নির্মাণ করা হয়েছে। গ্রামীণ রাস্তাঘাটের জন্য আমি সাড়ে সাতশো কোটি টাকা বরাদ্দ করেছি। কে বলেছে উন্নয়ন হয়নি, যারা বলেছে উন্নয়ন হয়নি তারা ইবলিশ।

প্রসঙ্গত, এর আগে গত বুধবার আচরণবিধি লঙ্ঘনের দায়ে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করেছিল নির্বাচন কমিশন।

/আরএইচ/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply