নৌকার সমর্থকের শিশুসন্তানকে আহতের অভিযোগ কাঁচির সমর্থকদের বিরুদ্ধে

|

রাজশাহী ব্যুরো:

রাজশাহীর বাগমারায় নৌকা মার্কার প্রার্থীর সমর্থকের শিশুসন্তানকে মেরে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে কাচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। আহত শিশুর নাম হাসি (১৩)।

শিশুটির বাবা বাঘমারা উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের খুরশেদ। ভুক্তভোগীর পিতা জানান, কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হকের বোন বেবি আক্তার ও তার সহযোগী শাফিনুর নাহারসহ কয়েকজন তার সাথে বাকবিতণ্ডা ও হাতাহাতিতে জড়ান। এ সময় তারা নৌকার পক্ষে কাজ না করার হুমকি ও ভয়ভীতি দেখায়। হাতাহাতির সময় তার মেয়ে হাসি সেখানে উপস্থিত হয়ে ভয় পেয়ে লোকজন ডাকাডাকি শুরু করে। তখন বেবি আক্তার ও তার সহযোগী শাফিনুর নাহার শিশুটির ওপর হামলা করে। সোমবার (১ জানুয়ারি) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

খুরশেদ জানিয়েছেন, ঘটনার পর তার কন্যাকে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়।

এ ঘটনার বিষয়ে রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলম জানান, স্বতন্ত্র প্রার্থী ও নৌকার প্রার্থীর সমর্থকদের মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতি ঘটনার সময় হাসি নামের শিশুটি সেখানে উপস্থিত ছিল। মারামারি দেখে ভয় পেয়ে সে অজ্ঞান হয়ে যায় বলে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply