ব্রাহ্মণবাড়িয়া-৩: স্বতন্ত্র প্রার্থীর প্রচারণা গাড়ি ভাঙচুরের অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে

|

স্টাফ করেসপনডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের নির্বাচনী প্রচারণার গাড়ি ভাঙচুরের অভিযোগ ওঠেছে স্থানীয় ছাত্রলীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে। সোমবার (১ ডিসেম্বর) রাতে বিজয়নগর উপজেলার চান্দুরা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, সোমবার রাতে বিজয়নগর উপজেলার সাটিরপাড়া ও কালিবাড়ি মোড় এলাকায় কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ফিরোজুরের পথসভা হয়। সভা শেষে ফিরোজুরের সমর্থক আক্তার হোসেন নির্বাচনী প্রচারণার গাড়িতে করে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের উদ্দেশে যাচ্ছিলেন। রাত সাড়ে আটটার দিকে চান্দুরা-আখাউড়া সড়ক দিয়ে চান্দুরা সিএনজি স্ট্যান্ড এলাকায় পৌঁছালে ছাত্রলীগের নেতা-কর্মীরা তার গাড়ি আটকে ভাঙচুর করেন।

এ সময় গাড়িতে থাকা এনামুল ও নুরুলসহ তিনজনকে মারধর করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান বিজয়নগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. বিল্লাল হোসেন ও বিজয়নগর থানা পুলিশ।

স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ও সাবেক ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন বলেন, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এমদাদ সাগরসহ ছাত্রলীগের নেতা-কর্মীরা আমার ওপর হামলা করতে গাড়ি অবরোধ করে। পরে তারা গাড়ির সামনে-পেছনের কাচ ভাঙচুর করে।

তবে অভিযোগ অস্বীকার করেছেন জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল। এ সময় তিনি কাঁচি প্রতীকের সমর্থকদের তাদের গাড়ি ভাঙচুরের পাল্টা অভিযোগ করেন।

এ ব্যাপারে জেলা পুলিশের সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার বিল্লাল হোসেন বলেন, ছাত্রলীগের গাড়িতে এবং সাড়ে আটটার দিকে সাবেক ইউপি চেয়ারম্যানের গাড়ি ভাঙচুরের বিষয়ে ছাত্রলীগ ও ইউপি চেয়ারম্যান পাল্টাপাল্টি মৌখিক অভিযোগ দেন। লিখিত অভিযোগ পেলে তদন্ত করা হবে।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply