কারো হুমকিতেই বসে থাকবে না ঢাকা-১ আসনের ভোটাররা: সালমা ইসলাম

|

কারো কোনো হুমকিতে ঢাকা-১ আসনের ভোটাররা ঘরে বসে থাকবে না। তারা নির্ভয়ে ভোট কেন্দ্রে যাবে এবং পছন্দের প্রার্থীকে ভোট দিয়েই ফিরবে। নির্বাচনী প্রচারণার শেষ দিকে এসে এমনটাই বললেন ঢাকা-১ আসনে লাঙ্গলের প্রার্থী অ্যাডভোকেট সালমা ইসলাম।

ভোটের প্রচারণায় নবাবগঞ্জ আর দোহারের ২৩টি ইউনিয়নের সবগুলোতে সশরীরে গণসংযোগ চালিয়েছেন এই প্রার্থী। এবার তিনি যাচ্ছেন বাড়ি বাড়ি, দেখা করছেন, কথা বলছেন বাসিন্দাদের সঙ্গে। তাদের না পাওয়া আর চাওয়ার কথাগুলোও শুনছেন তিনি।

দল কিংবা মার্কার চেয়েও ওই আসনে এবার ভোটারদের পছন্দের শীর্ষে ব্যক্তি অ্যাডভোকেট সালমা ইসলাম। প্রতিশ্রুতিতে তিনি বলেছেন, নবাবগঞ্জকে পৌরসভায় রূপান্তর করবেন। নির্বাচিত হলে দুই উপজেলা শহরকে বানাবেন মডেল টাউন। ঘরে ঘরে গ্যাস দেবেন, দশম জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়ে তিনি শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করেছিলেন।

অ্যাডভোকেট সালমা ইসলাম বলেন, ৪১৫টি গ্রামের কাঁচা-পাকা রাস্তার অধিকাংশই তার হাতে তৈরি, সেগুলোও সংস্কার এবং রাস্তাগুলো আরও প্রশস্ত করার প্রতিশ্রুতি দিয়েছেন লাঙ্গলের এই প্রার্থী। প্রচারণার শুরুর দিন থেকেই তিনি চষে বেড়াচ্ছেন নবাবগঞ্জ আর দোহারের ইউনিয়ন, পাড়া, মহল্লা।

সম্প্রতি ভোটারদের উদ্দেশে সালমা ইসলাম বলেন, কোনো কিছুতেই শঙ্কিত না হয়ে ৭ জানুয়ারি সকাল সকাল ভোট কেন্দ্রে গিয়ে যোগ্য প্রার্থী বেছে নিতে হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply