পাকিস্তানের বিপক্ষে কিউইদের পূর্ণশক্তির দল

|

ছবি: সংগৃহীত

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড। এই সিরিজি দিয়ে দলে ফিরছেন নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন। ঘোষিত দলে চোট কাটিয়ে ফিরেছেন দুই পেসার ম্যাট হেনরি ও লকি ফার্গুসন।

হেনরি এবং কনওয়ে পাঁচটি টি-টোয়েন্টিই খেলবেন, ফার্গুসন শুধুমাত্র শেষ তিনটি ম্যাচ খেলবেন এবং উইলিয়ামসন তৃতীয় টি-টোয়েন্টি মিস করবেন। বাংলাদেশের বিপক্ষে শেষ হওয়া ওডিআই এবং টি-টোয়েন্টিতে বিশ্রাম পেয়েছিলেন কেন উইলিয়ামসন। হাঁটুর চোট কাটিয়ে উঠা কেন তৃতীয় টি-টোয়েন্টি মিস করবেন। বাকি চার ম্যাচে অবশ্য অধিনায়কত্ব করবেন।

আনক্যাপড ব্যাটার জশ ক্লার্কসনকে তৃতীয় টি-টোয়েন্টির জন্য কভার হিসাবে ডাকা হয়েছে এবং সে ম্যাচের জন্য মিচেল স্যান্টনারকে অধিনায়ক হিসাবে দাঁড় করানো হয়েছে।

বাংলাদেশের সাথে ১-১ এ টি-টোয়েন্টি সিরিজ ড্র করার পর এবার পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজে লড়াইয়ে নামবে স্বাগতিক নিউজিল্যান্ড। গত সপ্তাহে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ ড্র ​​করা দলের মতোই বাকি স্কোয়াড রয়েছে। কাইল জেমিসন এবং মাইকেল ব্রেসওয়েলকে বিবেচনা করা হয়নি, কারণ তারা ইনজুরি থেকে এখনও ফিট হননি। ট্রেন্ট বোল্ট এবং জিমি নিশাম বিদেশে টি-টোয়েন্টি লিগের জন্য জাতীয় দলের বাইরে। 

পাঁচটি টি-টোয়েন্টির প্রথমটি ১২ জানুয়ারি অকল্যান্ডে এবং ১৪, ১৭, ১৯ এবং ২১ জানুয়ারিতে যথাক্রমে বাকি ম্যাচগুলো মাঠে গড়াবে।

নিউজিল্যান্ড স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক, তৃতীয় ম্যাচ বাদে), ফিন অ্যালেন, টিম সাইফার্ট (উইকেটরক্ষক), ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, জশ ক্লার্কসন (শুধু তৃতীয় ম্যাচে), মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, ইশ সোধি, টিম সাউদি, বেন সিয়ার্স (শুধু প্রথম দুই ম্যাচ), লকি ফার্গুসন (শেষ তিন ম্যাচ)। 

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply