বিশেষ ‘রাজনীতি’ ও ‘২৪ ঘণ্টা’ যমুনার পর্দায় থাকছে শুক্র ও শনিবার

|

দর্শকপ্রিয়তার তুঙ্গে যমুনা টেলিভিশনের টক শো ‘রাজনীতি সিজন-৩। সপ্তাহে ৫ দিন রবি থেকে বৃহস্পতিবার প্রচারিত হয়ে থাকে অনুষ্ঠানটি। যেখানে রাজনীতির দু’মেরুর দু’জন অতিথি তাদের বক্তব্য তুলে ধরেন। মুখোমুখি হন নানা প্রশ্নের।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে রাজনীতি অনুষ্ঠানটি শুক্র ও শনিবারও ( ৫ ও ৬ জানুয়ারি) প্রচার করবে যমুনা টেলিভিশন। দর্শকের চাহিদার কথা বিবেচনা করেই এ সিদ্ধান্ত নিয়েছে যমুনা টেলিভিশন কর্তৃপক্ষ।

বিষয়টি নিয়ে অনুষ্ঠানটির সঞ্চালক ও যমুনা টেলিভিশনের অ্যাসাইনমেন্ট এন্ড প্ল্যানিং এডিটর রোকসানা আনজুমান নিকোল জানান, প্রতিদিন শো’তে ব্যাপক সাড়া মিলছে। মানুষ সোস্যাল মিডিয়ায় অনেক মতামত জানাচ্ছে। এমন একটি অনুষ্ঠান তারা ভোটের আগের গুরুত্বপূর্ণ সময়ে কোনোভাবেই মিস করতে চান না বলে জানিয়েছেন। আমরাও আমাদের দায়িত্বের জায়গা থেকে চিন্তা করে এবং দর্শক চাহিদা মাথায় রেখে অনুষ্ঠানটির বিশেষ দু’টি পর্ব করার সিদ্ধান্ত নিয়েছি। অন্য পর্বগুলোর মতো বিশেষ এই দুটি পর্বও মানুষ উপভোগ করবে বলে আশা প্রকাশ করেন রোকসানা আনজুমান।

এদিকে, যমুনার আরেক জনপ্রিয় টক শো ‘২৪ ঘণ্টা’ও অনএয়ার হবে শুক্র ও শনিবার। এই শো’টিতেও সমসাময়িক রাজনীতি-অর্থনীতিসহ নানা বিষয় নিয়ে আলোচনা হয়। রাজনৈতিক গুরুত্বপূর্ণ সময় বিবেচনা করে এই শো-টিও বিশেষ দুটি পর্ব করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

শো’টির অন্যতম সঞ্চালক মাহফুজ মিশু বলেন, সব সঠিক খবর সবার আগে পৌঁছে দিতে যেমন দৃঢ় প্রতিজ্ঞ যমুনা টেলিভিশন, তেমনি আমরা সমসাময়িক বিষয় নিয়ে আলোচনার মাধ্যমে সমাজ গঠনেও ভূমিকা রাখছি। তাই জাতীয় নির্বাচনের আগে ‘২৪ ঘণ্টা’র বিশেষ দু’টি শো করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

আরেক সঞ্চালক মীর আহসান বলেন, ‘২৪ ঘণ্টা’ অনেক আগে থেকেই মানুষ পছন্দ করে। নানা মাধ্যমে তা আমাদের জানিয়েছেও। সেই দায়বদ্ধতা থেকে নির্বাচনের আগে গঠনমূলক আলোচনার প্রয়োজন অনুভব করেছি আমরা। তাই শুক্র ও শনিবার বিশেষ দুটি শো করার উদ্যোগ নেয়া হয়েছে।

/এমএমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply