নরসিংদী-৩: স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে কুপিয়ে জখম

|

ফাইল ছবি

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদী-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী ও সাবেক এমপি‍‍ সিরাজুল ইসলাম মোল্লার এক সমর্থককে কুপিয়ে জখম করা হয়েছে। নৌকার সমর্থকরা তাকে কুপিয়েছে বলে অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের। শনিবার (৬ জানুয়ারি) বিকেল শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের দরগারবন্দ এলাকায় এ ঘটনা ঘটেএ ঘটনা ঘটে।

হামলায় আহত ওই সমর্থকের নাম মিরাজ ভূইয়া (৪০)। তিনি দরগারবন্দ মধ্যপাড়া ভূইয়া বাড়ীর মৃত বীরমুক্তিযোদ্ধা মোস্তফা ভূইয়ার ছেলে। তাকে ঢাকা মডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে। ঘটনার পর উপজেলা প্রশাসন ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানান, বিকেল সাড়ে ৪টার দিকে দুটি হাইস গাড়িতে করে এসে প্রথমে স্বতন্ত্র প্রার্থীর ঈগল মার্কার সমর্থক সোহরাব হোসেনকে খোঁজ করেন। এ সময় তাকে না পেয়ে রাস্তায় মিরাজকে এলোপাতাড়িভাবে কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

দুলালপুর ইউপির সাবেক সদস্য ও ঈগল মার্কার সমর্থক মুক্তার হোসেন বলেন, আমাকে বাড়ি না পেয়ে ভোটকেন্দ্রে না যাওয়ার জন্য হুমকি দিয়ে গেছে। নৌকার সমর্থকরা এভাবে হুমকি দিচ্ছে। হামলাও করছে।

শিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শাহ্ মোহাম্মদ সজীব বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শিবপুর মডেল থানার ওসি ফরিদ উদ্দিন বলেন, সংবাদ পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়েছি। তবে কাউকে পাওয়া যায়নি। এ বিষয়ে এখনও অভিযোগ পাইনি।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply