ভোট দিলেন ব্যারিস্টার শামীম

|

ছবি: সংগৃহীত

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে নিজ কেন্দ্রে ভোট প্রয়োগ করেছেন জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতিকের প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।

রোববার(৭ জানুয়ারী) সকাল ৮ টায় সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের ফলগাছা আরইউ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে প্রথম ভোটার হিসেবে ভোট দেন তিনি।

ভোট দিয়ে জয়ের ব্যাপারে আশা করে ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী গণমাধ্যম কর্মীদের বলেন, সকালেই আমার নিজ কেন্দ্রে ভোট দিলাম। কেন্দ্রের প্রথম ভোটার আমি নিজেই। সকাল থেকেই ভোটার উপস্থিতি বেশ লক্ষ্য করছি।

ভোটের পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করলেও ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী অভিযোগ করে বলেন, তিন-চারটি কেন্দ্রে আমরা খবর পেয়েছি যে ঢেঁকি প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ নাহিদ নিগারের লোকজন আমার নেতাকর্মীদের হুমকি-ধামকী দিচ্ছেন এবং কেন্দ্র দখল করে সিল মারার চেষ্টা করছেন। ইতিমধ্যে বিষয়টি রিটার্নিং কর্মকর্তাসহ প্রশাসনকে অবগত করেছি।

১৫ টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসন। এ আসনে মোট ভোট কেন্দ্র রয়েছে ১১৪ টি। ভোট কক্ষের সংখ্যা ৮ ৪৬ টি। সকাল আটটা থেকে একযোগে এসব কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে চলবে বিকেল চারটা পর্যন্ত।

আসনটিতে এবার ৩ লাখ ৯১ হাজার ৪৬০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১০ প্রার্থী। এরমধ্যে জাসদ ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) ও বাংলাদেশ কল্যাণ পার্টিসহ দলীয় প্রার্থী ৬ জন ও বাকি চারজন স্বতন্ত্র প্রার্থী।

তবে মূল প্রতিদ্বন্দ্বিতা হবে লাঙ্গল এর ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর সঙ্গে স্বতন্ত্র ঢেঁকি প্রতীকের আব্দুল্লাহ নাহিদ নিগারের। এদিকে, জেলার অপর চারটি আসনের ৫৩২ টি ভোট কেন্দ্রে সকাল আটটা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। ভোট গ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে জেলা জুড়েই কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply