‘তনুশ্রী সব সত্যি বলছেন’, নানা পাটেকারের দিকে আঙুল তুললেন কাজলও

|

২০০৮ সালে যখন ঘটনাটা ঘটে, সেই সময়ে যেমন নানা পটেকরের বিরুদ্ধে অভিযোগ এনে হেনস্তার শিকার হয়েছিলেন তনুশ্রী দত্ত, এখনও তেমনটা হচ্ছেন! সেই দিনটিতেই যেমন মহারাষ্ট্র নবনির্মাণ সেনা তাঁর গাড়ি ভাঙচুর রে তাঁকে ভয় দেখিয়েছিল, এখনও তেমনটাই হচ্ছে। সাম্প্রতিক খবর মোতাবেকে, তনুশ্রী ‘বিগ বস’-এ যোগ দিতে পারেন! এটা জেনেই হুমকি চিঠি পাঠিয়েছে সেনা- তনুশ্রী এলে ‘বিগ বস’-এর লোনাভালার সেট আর বাড়ি গুঁড়িয়ে দেওয়া হবে!

এ ছাড়া রাজনৈতিক মহলেও বিষয়টা নিয়ে শুরু হয়েছে আলোচনা! শিব সেনা এমএলএ দীপক কেসরকর নানার চরিত্র এবং সমাজসেবার ভূয়সী প্রশংসা করে সন্দেহ প্রকাশ করেছেন তনুশ্রীর চরিত্র নিয়েই। “এতগুলো বছর কেটে গিয়েছে, কোনো মামলা না করে বসে ছিলেন কেন উনি? আর আমরা যদি প্রমাণ চাই, দিতে পারবেন তো”- প্রশ্ন ছুড়ে দিয়েছেন কেসরকর!

অন্য পক্ষে, মানেকা গান্ধীর সাফ বক্তব্য- “ভিকটিম কখন মুখ খুলছে সেটা গুরুত্বপূর্ণ নয়, যখনই সরব হবেন কেউ, তখনই তাঁর দাবি শোনা উচিত!”

কিন্তু এই সব কিছুর মধ্যে আপাতত কাজলের বক্তব্য ভাবাবে। ‘হেলিকপ্টার ইলা’ ছবির প্রচারে তনুশ্রীর হেনস্তা নিয়ে প্রশ্ন করা হলে সাফ জানিয়েছেন নায়িকা- “তনুশ্রীর একটা কথাও মিথ্যে নয়! তনুশ্রী সব সত্যি বলছেন! আমি এর আগে আরও অনেকে এই ভাবে হেনস্তা হয়েছেন সেটা শুনেছি। কিন্তু কেউই বিষয়টা নিয়ে এগোননি, পুরোটাই রয়ে গিয়েছে গুজব হয়ে। এটুকু বলব- আমার সঙ্গে এমন হলে বা আমার সামনে কারও সঙ্গে এমন হলে আমি অবশ্যই সরব হব, ঠিক যেমনটা তনুশ্রী হয়েছেন!” বিবৃতি থেকে স্পষ্ট- নাম না করেও নানাকে কাঠগড়ায় রেখেছেন কাজল! দেখা যাক, আর কে কী বলেন পরে এ নিয়ে! যদিও মুখ খুলতেই যেমন বাজে ভাবে ঘেরাও হলেন কাজল, তা অনেককেই ভয়ে রাখতে পারে!









Leave a reply