নরসিংদী-৩ আসন: ভোট কেন্দ্রে ভাঙচুর ব্যালট পেপার ছিনতাই, ৬ রাউন্ড গুলি বর্ষণ-আটক ৮

|

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদীর শিবপুরে দুলালপুর ফাজিল (ডিগ্রী) মাদরাসা কেন্দ্রে হামলা ও ভাঙচুর চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় ব্যালট পেপার ছিনিয়ে নেয় তারা। বাধা দিলে কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তাকে মারধর করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কেন্দ্রের দায়িত্বে থাকা আনসার ও পুলিশ সদস্য পর পর ৬ রাউন্ড গুলির্বষণ করেন। ওই সময় ঘটনাস্থল থেকে ৮ জনকে আটক করে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। হামলা ও ভাংচুরের পর কেন্দ্রের ভোট বাতিল করে কেন্দ্রটি স্থগিত ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা।

কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা মো. রেজাউল হাসান বলেন, রোববার (৭ জানুয়ারি) দুপুর ১টার দিকে ৫০-৬০ জন লোক হঠাৎ কেন্দ্রের ভেতরে ঢুকে ব্যালট পেপার ছিনিয়ে নেয়। এ সময় বাধা দিতে গেলে তারা আমাদের মারধর ও ভাঙচুর চালায়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কেন্দ্রের দায়িত্বে থাকা আনসার ও পুলিশ সদস্যদের গুলি করার নির্দেশ দেয়া হয়। পরে ৬ রাউন্ড ফাঁকা গুলির্বষণ করলে তারা পালিয়ে যায়। এ সময় তাদের হামলা থেকে বাঁচতে আমরা দরজা বন্ধ করে দেই।

ঘটনার পর নরসিংদী জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা ড. বদিউল আলম ও নরসিংদী পুলিশ সুপার মো: মোস্তাফিজুর রহমান সহ আইন শৃঙ্খলার বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply