মাদারীপুরে দুইপক্ষের সংঘর্ষ, নিহত ১

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

মাদারীপুরের কালকিনিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিবাদমান দুই পক্ষের সংঘর্ষে বোমা হামলায় এক ইউপি মেম্বার নিহত হয়েছেন। এসময়  ৫জন আহত হয়েছে। এর মধ্যে তিতুমীর কলেজের মাস্টার্সের ছাত্র মিরাজ ঘরামী নামের এক শিক্ষার্থীর ডান হাতের কব্জি ও বাম পায়ের গোড়ালি কেটে ফেলা হয়েছে।বৃহস্পতিবার দুপুরে এঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জেলার কালকিনি উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমনের গ্রুপের সাথে ৫ নং ওয়ার্ডের ইউপি মেম্বার আকতার শিকদার ও ৯ নং ওয়ার্ডেও ইউপি মেম্বার খবির মৃধার গ্রুপের সাথে গত ইউপি নির্বাচন থেকেই দ্বন্ধ চলে আসছিল। এই দ্বন্ধের জের ধরে কিছু দিন পরপরই দুই গ্রুপের সাথে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ হয়। সেই সূত্রে ধরেই বৃহস্পতবার সকাল থেকেই বাঁশগাড়ির মধ্যরচর গ্রামে দুই পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষ চলাকালে বোমা হামলায় ৯ নং ইউপি মেম্বার খবির মৃধা নিহত হন। এসময় তিতুমীর কলেজের ছাত্র মিরাজ ঘরামীর বাম পায়ের গোড়ালি ও ডান হাতের কব্জি কেটে ফেলা হয়েছে। গুরুতর অবস্থায় তাকে বরিশাল মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

মাদারীপুরের পুলিশ সুপার সুব্রত কুমার হালদার জানিয়েছেন, সকাল থেকেই কালকিনি উপজেলার বাশঁগাড়ি ইউনিয়নে মধ্যচরে বিবাদমান সংঘর্ষের সময়ে ইউপি মেম্বার খবির মৃধা মারা গেছেন। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply