মাশরাফির জন্মদিনে এতিমদের মধ্যে ভক্তদের খাবার বিতরণ

|

মাশরাফি বিন মর্তুজা তাদের আইডল। সুখে-দু:খে মাশরাফির পাশে থাকতে প্রতিজ্ঞাবদ্ধ হয়ে ২০১৫ সালে ফেসবুকে মাশরাফি বিন মর্তুজা ফ্যানস গ্রুপ খুলে পেয়েছে একদল মাশরাফি ভক্ত।

এই তিন বছরে ফেসবুকে এই গ্রুপের সদস্য সংখ্যা ছাড়িয়ে গেছে ১৩ লাখ। টি-২০ আন্তর্জাতিক ক্রিকেট থেকে মাশরাফির অবসর মেনে নিতে না পেরে মাশরাফিকে এই ফরমেটে ফিরিয়ে আনতে গত বছর একের পর এক কর্মসূচী পালন করেছে।

মাশরাফির প্রতিটি মাইলস্টোন উদযাপন করে আসছে এই সংগঠনটি। ফেসবুক কেন্দ্রিক বিশাল এই সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকেই মাশরাফির জন্মদিন পালন করে আসছে। তারই ধারাবাহিতকায় শুক্রবার মাশরাফি বিন মর্তুজা ফ্যানস গ্রুপ পালন করেছে বাংলাদেশ ওয়ানডে অধিনায়কের ৩৫তম জন্মদিন।

জন্মদিনটি তাদের জন্য একটু বেশিই উৎসবমুখর। কারণ এই জন্মদিনের আগেই মাশরাফি ওয়ানডে ক্রিকেটে আড়াইশ’ এবং লিস্ট ‘এ’ ক্রিকেটে সাড়ে তিনশ’ উইকেটের মাইলস্টোন ছুঁয়েছেন। এশিয়া কাপের মতো বড় আসরে মাশরাফির নেতৃত্বে উপর্যুপরি ২ বার ফাইনালিস্ট বাংলাদেশ।

তবে ৩৫ তম জন্মদিনে কেক কেটে উৎসব করেনি সংগঠনটি। রাজধানীর আজমপুর দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানায় এতিম এবং মাদ্রাসার ছাত্র-শিক্ষকদের মধ্যে দুপুরের খাবার বিতরণ করেছে। মেঝেতে বসে এক সঙ্গে খেয়েছে দুপুরের খাবার। তার আগে মাশরাফির শুভকামনায় কোরআনখানি, মিলাদ মাহফিল এবং আলোচনা সভার আয়োজন করে সংগঠনটি।









Leave a reply