গোপালগঞ্জের জেলা প্রশাসককে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল

|

স্টাফ রিপোর্টার,গোপালগঞ্জ

গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারকে অপসারণের দাবিতে আজ শনিবার বেলা ১১ টায়  শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সরকারি বঙ্গবন্ধু কলেজ ক্যাম্পাস থেকে সর্বস্তরের জনগনের পক্ষ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা আইনজীবী সমিতির সামনে গিয়ে শেষ হয় এবং সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়। বক্তরা জেলা প্রশাসকের বিরুদ্ধে ঘুষ, দুর্নীতি, স্বজনপ্রীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে এসব কর্মসূচি পালন করেছে।

সমাবেশ থেকে আগামীকাল রোববার বেলা ৩টায় স্থানীয় পৌরপার্কে তার অপসারণের দাবিতে সমাবেশের ঘোষণা দেয়া হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন গোপালগঞ্জ সদর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম মিটু।

বক্তারা বলেন, বর্তমান জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার গোপালগঞ্জের উন্নয়নের বিরোধী মানসিকতার মানুষ। তিনি স্থানীয় রাজনীতির সাথে নিজেকে জড়িয়ে ফেলেছেন। এছাড়া তার বিরুদ্ধে রেলের জমি অধিগ্রহণের দুর্নীতি, জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন কৌশলে বন্ধ করে রাখাসহ বিভিন্ন অভিযোগ আনেন।

এ বিষয়ে জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারের সাথে মোবাইলে সাংবাদিকদের সাথে কথা হলে তিনি জানান, গোপালগঞ্জের মানুষ জানে আমি কেমন লোক, বিশেষ করে আপনারা সাংবাদিকরাতো আরো ভাল জানেন আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক কিনা।

তিনি বলেন, আমি একজন সরকারী কর্মকর্তা হিসাবে এমন কোন কাজ হয়তো করেছি তাতে কেউ ক্ষুব্ধ  হতে পারেন, আর সেজন্য হয়তো তারা আমার বিরুদ্ধে কথা বলছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply