ফের ইনজুরিতে উইলিয়ামসন

|

ছবি: সংগৃহীত

ইনজুরি পিছু ছাড়ছে না নিউজিল্যান্ডে অধিনায়ক কেন উইলিয়ামসনের। পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-২০ ম্যাচে আবার ইনজুরিতে পড়েছেন তিনি। ব্যাটিংয়ের সময় হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন কিউই অধিনায়ক। এরপর ম্যাচের নেতৃত্বভার সামলান টিম সাউদি। 

গত বছর আইপিএল খেলতে গিয়ে বড় ধরনের চোটে পড়েন উইলিয়ামসন। চোটের কারণে গত বছর ক্রিকেট বিশ্বকাপে বেশ কিছু ম্যাচে খেলতে পারেননি। বিশ্বকাপের শেষদিকে দলে ফেরেন উইলিয়ামসন। চলতি বছরের জুনে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। তার আগে ফের ইনজুরিতে পড়লেন তিনি। 

রোববার (১৪ জানুয়ারি) পাকিস্তানের বিপক্ষে হ্যামিলটনে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি হয় নিউজিল্যান্ড। এদিন আগে ব্যাট করে ৮ উইকেটে ১৯৩ রান করে নিউজিল্যান্ড। ১৫ বলে ২৬ রান করে হ্যামস্ট্রিংয়ে ব্যথা অনুভব করায় ইনিংসের ১১তম ওভার শুরুর আগে খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন কেন উইলিয়ামসন।

তার ইনজুরির বিষয়টি নিশ্চিত করে ব্ল্যাকক্যাপস বোর্ড জানিয়েছেন, টিম ম্যানেজমেন্ট ঝুঁকি নিতে না চাওয়ায় তাকে আর মাঠে নামানো হয়নি। অধিনায়ক মাঠ ছাড়লেও দলের জয় পেতে সমস্যা হয়নি। টাগের্ট তাড়ায় ১৯.৩ ওভারে ১৭৩ রানে অলআউট হয় পাকিস্তান। 

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply