ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা ফেরত চাওয়া নিয়ে সংঘর্ষ, আহত অন্তত ৭

|

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পাওনা টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষ হয়েছে। এতে নারীসহ অন্তত ৭ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে উপজেলার মোগড়া ইউনিয়নের রাজেন্দ্রপুর গ্রামে এ সংঘর্ষ হয়।

সংঘর্ষে আহতরা হলেন, পুতুল বেগম, কালা মিয়া, তাজুল ইসলাম ছোটন, আলো আক্তার, জহুরা বেগম, রুনা আক্তার ও সোহেদা বেগম। এদের মধ্যে পুতুল বেগমকে আশঙ্কাজনক অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। 

স্থানীয়রা জানায়, উপজেলার রাজেন্দ্রপুর গ্রামে মজো মিয়ার ছেলে হৃদয় মিয়া তার সৎ চাচা ফারুকের কাছ থেকে এক বছর আগে টাকা ধার নেন। ওই পাওনা টাকা ফেরত চাইলে দু’জনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জেরে সকাল সাড়ে ৮টার দিকে হৃদয়ের বড় চাচা আলফাজ সরদারসহ তাদের লোকজন ফারুক মিয়াকে লাঞ্ছিত করে। এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে তুমুল সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আখাউড়া থানার ওসি নূরে আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, পরিস্থিতি এখন শান্ত রয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply