ইউপি সদস্য হত্যার ঘটনায় ওসি ও পৌর মেয়রের বিরুদ্ধে মামলা

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর
মাদারীপুরের কালকিনি উপজেলার বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদের সদস্য খবির মৃধা (৪০) হত্যার ঘটনায় নিহতের বাবা নুরু মৃধা (৭০) বাদী হয়ে মাদারীপুর (কালকিনি) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে কালকিনি থানার ওসি কৃপাসিন্দু বালা, পৌর মেয়র এনায়েত হোসেন এবং খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই আকরাম হোসেনসহ ২৩ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আদালত মামলাটি আমলে নিয়ে এজাহার হিসেবে নথিভূক্ত করতে সংশ্লিষ্ট আদালতে নির্দেশ দিয়েছেন।

মামলার নথি সূত্রে জানা গেছে, গত ৪ অক্টোবর বৃহস্পতিবার কালকিনির বাঁশগাড়ি ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন ও ইউপি সদস্য খবির মৃধা গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ হয়। এসময় কালকিনি থানার ওসি কৃপাসিন্দু বালা, পৌরমেয়র এনায়েত হোসেন ও খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই আকরাম হোসেনের হুকুমে অন্য আসামিরা বোমা মেরে নূরু মৃধার ছেলে বাঁশগাড়ি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য খবির মৃধাকে হত্যা করে।

এ বিষয়ে মামলার অন্যতম আইনজীবী মো.সেলিম মিয়া বলেন, রোববার দুপুরে মামলাটি ৩০২/৩৪ দণ্ডবিধিসহ বিস্ফোরক দ্রব্য আইনে ২৩ জনকে আসামি করে মাদারীপুর (কালকিনির) বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায়ের করা হয়েছে। এবং আদালত মামলাটি আমলে নিয়ে এজাহার হিসেবে নথিভূক্ত করতে সংশ্লিষ্ট আদালতে নির্দেশ দিয়েছেন।









Leave a reply