মুন্সীগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৮

|

মুন্সীগঞ্জ করেসপনডেন্ট: 

মুন্সীগঞ্জ সদরের মুক্তারপুরে পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগে দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। একতে ৮ জন আহত হয়েছেন। যাদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর। শুক্রবার দুপুরে পঞ্চসার ইউনিয়নের পশ্চিম মুক্তারপুর এলাকায় এ সংঘর্ষ হয়

ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী সদস্য শাহআলম ও উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইসমাইল দেওয়ান গ্রুপের মধ্যে এই সংঘর্ষ হয়। এতে আহতদের মধ্যে ইসমাইল দেওয়ান, মোল্লা, সবুজ ও মো: ইসমাইলকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।অন্যরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। ঘটনার পর সেখানে পুলিশ মোতায়েন করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, পশ্চিম মুক্তারপুর এলাকায় আধিপত্য ও ব্যবসায়ী ফজল হক খুনের ঘটনা নিয়ে শাহআলম ও ইসমাইল গ্রুপের মধ্যে বিরোধ চলছিল। দ্বাদশ জাতীয় নির্বাচনে শাহআলম জয়ী স্বতন্ত্র প্রার্থী ও ইসমাইল পরাজিত নৌকার প্রার্থীর পক্ষ নেয়। এ নিয়ে দুই গ্রুপে উত্তেজনা চলছিল। শুক্রবার দুপুরে আবার সংঘাতে জড়ায় দুইপক্ষ। এসময় শাহ আলম গ্রুপের হামলায় ইসমাইল দেওয়ানসহ তার পক্ষের ৬ জন আহত হয়। এদিকে পাল্টা হামলায় শাহআলম পক্ষের ২জন নারী আহত হন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খাইরুল হাসান বলেন, পূর্ব বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। অভিযুক্তদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply