মদকাণ্ডের পর অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলে ম্যাক্সওয়েল

|

ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ার ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট বিগ ব্যাশ শেষে একটি সেলিব্রিটি গলফ ইভেন্টের জন্য অ্যাডিলেডে যান গ্লেন ম্যাক্সওয়েল।সেখানে একটি পানশালায় ‘সিক্স অ্যান্ড আউট’ ব্যান্ডের কনসার্ট উপভোগ করনে এই তারকা অলরাউন্ডার। সেই ব্যান্ডের সদস্য অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সাবেক দুই সহোদর ক্রিকেটার ব্রেট লি ও শেন লি।

সেই কনসার্টে গিয়ে অতিরিক্ত মদপানে অসুস্থ হয়ে পড়েন ম্যাক্সওয়েল। যে কারণে তার জন্য অ্যাম্বুলেন্স ডাকা হয়, তবে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত সময়ের মধ্যেই হাসপাতাল ত্যাগ করেন ম্যাক্সওয়েল। 

এ ঘটনা নিয়ে ম্যাক্সওয়েলের ম্যানেজার বেন টিপেট সংবাদমাধ্যমকে বলেছেন, এ ঘটনাটায় গ্লেন ম্যাক্সওয়েল খুবই লজ্জিত। সে নিজেও বুঝতে পারেনি কিভাবে এমনটি হলো। এজন্য তার মধ্যে অপরাধবোধ কাজ করছে। শনিবার মেলবোর্নে ফিরে আবার আগের মতো অনুশীলনে যোগ দিয়েছেন।

সংবাদমাধ্যমের দাবি এ ঘটনার তদন্তে নেমেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। তবে ম্যাক্সওয়েলের ম্যানেজার জানিয়েছেন, এ ঘটনা নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া কোনো তদন্ত করছে না। শুধু তাই নয়, এ ঘটনার জন্য চলতি মাসে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুরু হতে যাওয়া দ্বিপাক্ষিক সিরিজের দলে রাখা হয়নি ম্যাক্সওয়েলকে। তবে ক্রিকেট অস্ট্রেলিয়া জানায়- এ ঘটনার সঙ্গে ম্যাক্সওয়েলের বাদ পড়ার কোনো সম্পর্ক নেই। 

তবে বুধবার জানা যায়, জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে ম্যাক্সওয়েলকে উইন্ডিজ সিরিজে টি-টোয়েন্টি দলে ফেরানো হয়েছে। এ ব্যাপারে অস্ট্রেলিয়ার কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড বলেন, গ্লেন ম্যাক্সওয়েলের সঙ্গে আমার কথা হয়েছে। এ ঘটনা ওর কাছে একটা ভালো শিক্ষা বলেই মনে করি। নিজের কাছে কোনটা ভালো সেটা নিজেকেই বুঝতে হবে। নিজের খেয়ালও নিজেকে রাখতে হবে। আমরা জানি ম্যাক্সওয়েল অস্ট্রেলিয়ার ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে কতোটা গুরুত্বপূর্ণ অংশ।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply