রাজধানীর কারওয়ান বাজারে ট্রেনের ধাক্কায় নিহত ১

|

মেডিকেল প্রতিবেদক:

রাজধানীর তেজগাঁও থানার কারওয়ান বাজার কামারপট্টি রেলগেট এলাকায় ঢাকাগামী ট্রেনের ধাক্কায় মো: হুমায়ুন(৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি কারওয়ান বাজার কাচা বাজার আড়তে দিন মজুরের কাজ করতেন।

বুধবার (৩১ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বেলা ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

হুমায়ুনকে হাসপাতালে নিয়ে আসা পথচারী সাইফুল বলেন, আমরা সবাই কারওয়ান বাজার এলাকায় থাকি। সে কারওয়ান বাজার এলাকায় কাঁচাবাজারে লেবারের কাজ করতো। রেললাইন পার হওয়ার সময় হঠাৎ ঢাকাগামী ট্রেনের সাথে ধাক্কা লেগে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। পরে তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক জানায় সে আর বেঁচে নেই।

তিনি আরও বলেন, বর্তমানে সে কারওয়ান বাজার এলাকায় ভাসমান হিসেবে থাকতো। আমরা শুধু তার নাম জানি। পূর্ণাঙ্গ ঠিকানা বলতে পারছি না।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি রেলওয়ে থানাকে জানিয়েছি।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply