আমি মোটা নই: নেইমার

|

ছবি: সংগৃহীত

চোটের কারণে দীর্ঘদিন যাবত মাঠের বাইরে আছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। বর্তমানে পুনর্বাসনে রয়েছেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। খেলার মধ্যে না থাকায় ফিটনেস নিয়ে পুরোদমে কাজ করতে পারছেন না তিনি। এরমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে নেইমারের কিছু সাম্প্রতিক ছবি। যেখানে বেশ মোটা মনে হয়েছে আল হিলাল তারকাকে। তবে সমালোচকদের জবাব দিয়েছেন নেইমার। নিজের পেট প্রদর্শন করে জানান দিয়েছেন যে, তিনি মোটা নন।

সম্প্রতি ব্রাজিলিয়ান কিংবদন্তি রোমারিওর জন্মদিনে অংশ নেন নেইমার। সেই অনুষ্ঠানের কিছু ছবি সামনে আসার পর সমালোচনার মুখে পড়েন ব্রাজিল ফরোয়ার্ড। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিগুলোতে নেইমারকে বেশ মোটা দেখা যায়।

ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের জবাব দিয়েছেন নেইমার, যেখানে ছবির সঙ্গে একাধিক ভিডিও শেয়ার করেছেন এই ফুটবলার। শেয়ার করা প্রথম ছবিতে নেইমারকে দেখা দেখা যায় একটি ব্যায়ামাগারে। এরপর দ্বিতীয় স্টোরিতে একটি ভিডিওতে তাঁকে দেখা যায়, ব্যায়াম করে ঘাম ঝরাচ্ছেন। তৃতীয় ভিডিওতে ট্রেডমিলে হাঁটতে হাঁটতে কথা বলতে দেখা যায় নেইমারকে।

নেইমার টুইটারে এক ভিডিও পোস্ট করেছেন। সেখানে তিনি হাঁটতে হাঁটতে তার গায়ে থাকা টি-শার্ট উচিয়ে নিজের শরীর দেখান। জানান যে, যেভাবে মুটিয়ে যাওয়ার কথা বলা হচ্ছে ততটা মোটা তিনি হননি। নেইমার বলেন, হ্যা, ওজন বেড়েছে এটা ঠিক। কিন্তু মোটা হয়েছি কি? আমার তা মনে হয় না। এই ভিডিওটা দেখো সমালোচকরা। এরপর এখান থেকে ভাগো।

চোট নেইমারের ক্যারিয়ারে নতুন কিছু নয়। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ গতকাল জানিয়েছে, ২০২০ সাল থেকে চোটের কারণে এ পর্যন্ত ৪২৪ দিন মাঠের বাইরে থাকতে হয়েছে নেইমারকে। গত ডিসেম্বরে ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার জানান, আগামী কোপা আমেরিকায় নেইমার খেলতে পারবেন না।

যুক্তরাষ্ট্রে কোপা আমেরিকা শুরু হবে ২০ জুন থেকে, শেষ হবে ১৪ জুলাই। লাসমারের কথানুযায়ী, কোপা আমেরিকায়ও নেইমারকে দর্শক হয়ে থাকতে হবে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply