ফতুল্লায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

|

নারায়ণগঞ্জ করেসপনডেন্ট:

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠেছে। সোমবার (৫ ফেব্রুয়ারি) সকালে নগরীর খানঁপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ৷

এর আগে, রোববার রাতে সদর উপজেলার ফতুল্লার লাকী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই গৃহবধূর নাম জেসমিন বেগম। তিনি চাঁদপুরের উত্তর মতলব থানার দশআনী গ্রামের মৃত গোলাম মোস্তফার মেয়ে। তিনি লাকী বাজার এলাকায় শ্বশুর বাড়িতে তার স্বামীর সাথে থাকতেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, জেসমিনের চার ভাই প্রবাসী হওয়ায় তার কাছে নানা অজুহাতে টাকা চাইতেন নিহতের স্বামী আলী হোসেন। ১০ দিন আগেও জেসমিনকে টাকার জন্য মারধর করা হলে তিনি তার মেজো ভাইকে ঘটনা জানান৷ এ নিয়ে রাতে তাদের মধ্যে বাকবিতণ্ডাও হয়।

পরে, রোববার রাতে স্বামী আলি হোসেন নিহতের পরিবারকে ফোন করে জানায় জেসমিনকে হাসপাতালে নেয়া হয়েছে এবং সে মারা গেছে। পরে পরিবারে লোকজন এসে নিহতের শরীরে আঘাতের চিহ্ন দেখে পুলিশে খবর দেয়। পরে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের বোন ও বড় ভাইয়ের দাবি , তার বোনকে পিটিয়ে ও আঘাত করে হত্যা করেছে শ্বশুর বাড়ির লোকজন৷

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি নুরে আজম জানান, নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে তার মৃত্যু কীভাবে হয়েছে ময়নাতদন্তের পর তা নিশ্চিত হওয়া যাবে। মরদেহ হাসপাতাল থেকে উদ্ধারের পর নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্বজনরা অভিযোগ করলে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply