ফরিদপুরে ট্রাক-মাহেন্দ্রের সংঘর্ষ, স্কুল শিক্ষকসহ নিহত ২

|

ফরিদপুর প্রতিনিধি
ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরে ট্রাক-মাহেন্দ্রের সংঘর্ষে শিক্ষকসহ ২ জন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও ৫জন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ফরিদপুর সদরের গঙ্গাবর্দী কৃষি কলেজের সামনে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ফরিদপুর থেকে মাগুরাগামী একটি ট্রাক ঘটনাস্থলে আসার পর সামনের চাকা ফেটে যায়। ফলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ডান পাশে কানাইপুর থেকে ফরিদপুরগামী তিন চাকার যন্ত্রযান মাহেন্দ্রকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। হতাহত সকলে মাহেন্দ্রের যাত্রী।

ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার মো. সাইফুজ্জামান বলেন, এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই একজন নিহত হন, আহত হয় আরও ৬ জন। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আরো একজন মারা যায়। হাসপাতালে আরো ৫ জন চিকিৎসাধীন রয়েছে বলেও জানান তিনি।

করিমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ীর দায়িত্বরত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. নিজামুল ইসলাম জানান, এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন সুজন পাটোয়ারী (২২)। তিনি ফরিদপুর সদরের কানাইপুর ইউনিয়নের ভাটি কানাইপুর গ্রামের বাসিন্দা মনিরুল ইসলাম পাটোয়ারীর ছেলে। সুজন পেশায় একজন নির্মাণ শ্রমিক। পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্কুল শিক্ষক আজিজুল ইসলাম (৪৫)। তিনি বলেন, দুর্ঘটনার পর ট্রাক চালক পালিয়ে যায়। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে।

কানাইপুর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান ফকির বেলায়েত হোসেন জানান, আজিজুল কানাইপুরের রাইকালী হাজী বাদশা মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। আজিজুল কানাইপুরের উলুকান্দা গ্রামের শাহ জালাল মাতুব্বরের ছেলে। তিনি বিবাহিত এবং এক ছেলে ও এক মেয়ের বাবা।









Leave a reply