নিজের ও ছেলের জন্য দোয়া চেয়েছেন পরিমনি

|

সিনিয়র করেসপনডেন্ট, মানিকগঞ্জ:

ঢাকাই সিনেমার জনপ্রিয় মুখ চিত্র নায়িকা পরিমনি নিজের ও তার ছেলে পদ্মর জন্য ভক্তদের কাছে দোয়া চেয়েছেন। একইসাথে ভালোবাসা দিবসে মুক্তি পেতে যাওয়া ওয়েবফিল্ম ‘বুকিং’ দেখার আমন্ত্রণ জানান তিনি। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বিকালে মানিকগঞ্জ শহরে একটি প্রসাধণী সামগ্রীর শো-রুম উদ্বোধন করতে এসে ভক্তদের প্রতি এসব কথা বলেন তিনি।

বিকেল সাড়ে তিনটার দিকে শো-রুমের সামনে পরিমনিকে বহন করা গাড়িটি আসে।এসময় তাকে ঘিরে ধরেন তার ভক্তরা। ভক্তদের ভীড় ঠেলে শো-রুমের ভেতরে প্রবেশ করেন পরিমনি। এসময় অনেকেই তার সাথে ছবি তুলেন, অটোগ্রাফ নেন। পরিমনি নিজেও ভক্তদের সাথে একাধিক সেলফি তুলেন। এসময় তার সাথে পরিচালক চয়নিকা চৌধুরীও উপস্থিত ছিলেন।

পরিমনি তার বক্তব্যে বলেন, আই লাভ ইউ মানিকগঞ্জ। আপনারা অনেক ভালো। আমি আবার মানিকগঞ্জে আসবো। পরে উদ্বোধন হওয়া আর্ন্তজাতিক মানের প্রসাধণী সামগ্রী ‘হারল্যান’ ব্যবহারের জন্য সবাইকে অনুরোধ জানান তিনি।

ভালোবাসা দিবসে মুক্তি পেতে যাওয়া ‘ বুকিং’ সিনেমা দেখারও আমন্ত্রণ জানান তিনি। পরিমনি তার ও তার ছেলের জন্য সবার কাছে দোয়া চান। বলেন, ছেলেকে নিয়ে এসেছেন তিনি। তবে এতো মানুষ দেখে ভয় পাবে বলে গাড়ি থেকে নামানো হয়নি বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply