কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

|

কুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রাম শহরের ত্রিমোহণী বাজার এলাকায় একটি বাড়িতে কাজ করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু ঘটেছে মমিনুল ইসলাম (৩০) নামে এক রাজমিস্ত্রীর সহকারির। সে একই উপজেলার বেলগাছা ইউনিয়নের মুক্তারাম গ্রামের সোবহান আলীর পূত্র। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল ১১টায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, সদর উপজেলার ত্রিমোহণী বাজার এলাকায় জনৈক মোফাজ্জেল হোসেনের বাড়িতে ভবনের কাজ চলছিল। সকালে পাইপ দিয়ে মটরে পানি না ওঠায় সুইচ দিয়ে নলকুপে চাপ দিতে গিয়ে সরাসরি বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে সাথে সাথে ছিটকে জ্ঞান হারিয়ে ফেলে মমিনুল। তার সঙ্গীরা দ্রুত তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে নিয়ে আসে। এখানকার কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: শাহিনুর রহমান জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তার মৃত্যু হয়েছে।

বেলগাছা ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান জানান, দুর্ঘটনাবশত: ঘটনাটি ঘটেছে। পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল করতে চাইলে পরিবার থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের জিম্মায় রাখা হয়েছে।

এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান জানান, লাশের ব্যাপারে কারো কোন অভিযোগ না থাকায় স্থানীয় চেয়ারম্যান ও তার বাবা-মায়ের জিম্মায় রেখে আসা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply