নারিনের মতো বৈচিত্র রয়েছে আলিসের বোলিংয়ে

|

বাংলাদেশ দল পেয়ে গেছে নিজেদের সুনীল নারিনকে। বলছি, আলিস আল ইসলামের কথা। হুবহু ক্যাররিবিয়ান তারকা নারিনের মতো বল করেন আলিস। বোলিংয়েও আছে দারুণ বৈচিত্র্য। এবার কুমিল্লায়, আইডল নারিনকে পেয়েছেন আলিস। প্রথমদিনের অনুশীলনে নারিনের সাথে কথা বলেছেন, এক সাথে বল করেছেন লম্বা সময়।

আলিস ইসলাম কিন্তু বিপিএলে নতুন মুখ নয়। ২০১৯ বিপিএল ঢাকা ডায়নামাইটসের হয়ে বিপিএল অভিষেকে হ্যটট্রিক করে আলোড়ন তুলে আবার হারিয়েও গিয়েছিলেন দ্রুতই। কারণ তার বোলিং অ্যাকশনে ধরা পড়েছিলো ত্রুটি। এরপর থেকে লোকচক্ষুর অনেকটা আড়ালে থেকে সুনীল নারিনের অ্যাকশনে মোহাম্মদর সালাউদ্দিনের সাথে কাজ করে নতুন করে ফিরে এসেছেন ২২ গজের ক্রিকেটে।

তবে আলিসের আনন্দে বেড়েছ কয়েকগুন। কারণ তাই আইডল নারিন যোগ দিয়েছেন কুমিল্লার ডেরাতেই। রোববার (১৮ ফেব্রুয়ারি) চট্টগ্রামে এক সাথে অনুশীলন করেছেন আলিস ও নারিন। দলে সাথে প্রথমে মাঠে না এলেও আধা ঘন্টা পর জহুর আহমেদে আসেন নারিন। হালকা ওয়ার্ম আপের পর বেশ কিছুক্ষন বোলিং করেন উইন্ডিজ গ্রেট।

পাশের নেটেই বল করছিলেন আলিস। সংকোচ কাটিয়ে কিছুক্ষণ পর নারিনের সাথে হাত মিলিয়ে সৌজন্য তা বিনিময় করেছেন আলিস। খুব বেশি কথা না হলেও আলিসের অভিব্যক্তিতেই প্রকাশ পায় কতটা খুশি ছিলেন আইডলকে পাশে পেয়ে। হালকা টিপস হয়তো নিয়েছেন। তবে এটাতো শুরু মাত্র। মাঠে একসাথে খেলবেন, ড্রেসিং রুম ও হোটেল শেয়ার করার সুযোগে অনেক কিছু সেখার আছে আলিসের, কিংবদন্তি নারিনের কাছ থেকে।

তবে কেবল বোলিং নিয়ে থাকলেতো হবে না। ফিল্ডিংয়েও তীক্ষ্ণ হতে আলিসকে নিয়ে আলাদা ভাবে কাজ করেছে ভিক্টোরিয়ান্স ম্যানেজমেন্ট।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply