কেমন থাকবে আগামী ৩ দিনের আবহাওয়া?

|

খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি ও বজ্রবৃষ্টির সম্ভাবনা রয়েছে। এছাড়া বাকি ৫ বিভাগের (রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট) কিছু জায়গাতেও সামান্য বৃষ্টিপাতের সম্ভাবনার কথা জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকালে আগামী ৭২ ঘণ্টার পূর্বাভাসে একথা বলা হয়েছে। জানানো হয়, ভোরের দিকে হালকা কুয়াশা পড়তে পারে। চট্টগ্রাম বিভাগ ছাড়া সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে।

শুক্রবারের (২৩ ফেব্রুয়ারি) পূর্বাভাসে বলা হয়েছে, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি ও বজ্রবৃষ্টির সম্ভাবনা প্রবল। সারাদেশের বাকি অংশে আবহাওয়া শুষ্ক থাকতে পারে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) ঢাকা ও চট্টগ্রাম বিভাগে সামান্য বৃষ্টিপাতের সম্ভাবনা থাকলেও দেশের অন্যত্র আবহাওয়া শুষ্ক থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। আগের দু’দিনের মতো এদিনও ভোরে সামান্য কুয়াশা পড়লেও দিন ও রাতের তাপমাত্রা কিছুটা কমে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

এদিকে, গত ২৪ ঘণ্টার তাপমাত্রা পর্যবেক্ষণে সর্বোচ্চ তাপমাত্রা মোংলায় ৩৪ ডিগ্রি ও সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে রাজারহাটে ১৫.৬ ডিগ্রি সেলসিয়াস।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply